ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ: ধর্ষকদের শাস্তির দাবীতে এমসি কলেজ তালামীযের মানববন্ধন

প্রকাশিত : 07:29 PM, 28 September 2020 Monday
203 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেধে গৃহবধূ গণধর্ষণের অভিযুক্ত ধর্ষকদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে এমসি কলেজ তালামীয।

সোমবার দুপুর ১২ টায় সিলেট মুরারিচাঁদ(এমসি) কলেজ গেইটে তালামীযে ইসলামিয়া এমসি কলেজ শাখার সভাপতি শোয়েব আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলেজ তালামীযের সাবেক সভাপতি ও সিলেট মহানগর তালামীযের সাবেক সহসভাপতি শেখ শফি উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পূর্বজেলা তালামীযের প্রশিক্ষণ সম্পাদক হোসাইন আহমদ।

কলেজ শাখার অর্থ সম্পাদক আব্দুল হকের কোরআন তিলাওয়াত ও সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদের স্বাগত বক্তব্যে শুরু হওয়া মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজ তালামীযের সহ

সভাপতি সাইফুল্লাহ আলাল,সহ সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নোমান,ইতিহাস ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস খান,সহ অফিস সম্পাদক বদরুল ইসলাম রোহেল,শাল্লা যুবকল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিটু প্রমুখ।

বক্তারা ধর্ষকদের সর্বোচ্চ বিচার নিশ্চিত ও অসহায় দুজন চতুর্থ শ্রেনীর কর্মচারীর প্রত্যাহারাদেশ তুলে নেওয়ার জন্য কলেজ প্রশাসনসহ সকলের প্রতি জোর দাবি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলেজ তালামীযের সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আসাদুর রহমান,সহ তথ্যপ্রযুক্তি সম্পাদক মাজেদ আহমদ,নির্বাহী সদস্য আব্দুল হামিদ খান,ইসলাম উদ্দিন,আমিনুল ইসলাম,জুনেদ আহমদ প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT