ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

‘এমভি মানামী’ যাত্রীসেবার মান বাড়াবে ॥ হোটেল কন্টিনেন্টালে মিলনমেলা

প্রকাশিত : 08:51 PM, 1 January 2021 Friday
60 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

যাত্রীদের উন্নত মানের সেবা নিশ্চিতের মাধ্যমে ব্যবসা পরিচালনা করার দৃঢ় প্রত্যায় নিয়ে কাজ করে যাবে এম ভি মনামী লঞ্চ। শুক্রবার হোটেল কন্টিনেন্টালে এম ভি মনামী লঞ্চের নতুন বছরের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালাম শিপিং লাইন্স কর্তৃপক্ষের চেয়ারম্যান আব্দুস সালাম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে এই প্রথম আধুনিক বিশ্বের অনেক গুলো সুবিধা এই লঞ্চ এ রয়েছে। তাই যাত্রীবাহী লঞ্চ সেক্টরে সেরা সার্ভিস এমভি মানামী প্রদান করায় যাত্রীদের কাছে ইতোমধ্যে জনপ্রিয়তার শীর্ষে উঠেছে এই নৌযান। বিশেষ করে আমরা করোনার সময়ও এম ভি মনামী লঞ্চের সকল স্টাফদের বেতন ঠিক সময়ে পরিশোধ করেছি আমরা।

এসময় বিশেষ অতিথির

বক্তব্যে সালাম শিপিং লাইন্স কর্তৃপক্ষের ভাইস চেয়ারম্যান সেলিম শরীফ বলেন, আমরাই প্রথম নৌযানগুলোর মধ্যে লঞ্চ স্টাফদের ড্রেস, স্টাফদের উন্নত মানের প্রশিক্ষন, প্রত্যেক মাসে কেবিন ক্রুদের সেবার মানের ওপর ভিত্তি করে কেবিন ক্রু অফ দা মান্থ, ডেক ক্রু অফ দ্যা মান্থ এবং এক বছরের সেবার মানের ওপর ভিত্তি করে কেবিন ক্রু অফ দ্যা ইয়ার সম্মাননা প্রদান করছি।

তিনি আরও বলেন, আমাদের লঞ্চের স্টাফদের অগ্নি নির্বাপক কিছুদিন আগে প্রশিক্ষন দেওয়া হয়েছে। লঞ্চে কখনো অগ্নি দুর্ঘটনা ঘটলে যাতে তারা দ্রুত অগ্নি নির্বাপন করতে পারে। যাত্রীদের সেবার মাধ্যমেই ইতোমধ্যে বাংলাদেশের প্রথম অবস্থান অধিকার করেছে আমাদের এম ভি মনামী লঞ্চ। এছাড়াও

বিআইডব্লিউটিএকেও সার্বিক সহযোগিতা করায় বিশেষভাবে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে মানামী লঞ্চের যাত্রী সেবা নিয়ে দেখানো হয় স্থির চিত্র ভিডিও এবং নতুন বছরের থিম সং।

জানা যায়, এম ভি মনামী লঞ্চে প্রত্যেক মাসে কেবিন ক্রুদের সেবার মানের ওপর ভিত্তি করে ‘কেবিন ক্রু অফ দা মান্থ’ সম্মাননা দেয়া হয়। আর এক বছরের সেবার মানের ওপর ভিত্তি করে কেবিন ক্রু অফ দা ইয়ার দেয়া হয়।

এম ভি মনামী লঞ্চ যাত্রীদের সেবার মান বৃদ্ধির জন্য গত ২৩ ডিসেম্বর মানামী কেবিন ক্রুদের ‘ কেবিন ক্রু অফ দা ইয়ার ‘ সম্মাননা দিয়েছে মানামী কতৃপক্ষ।

নবেম্বর মাসের ’কেবিন ক্রু অফ দ্যা মান্থ’ এবং ’ডেক ক্রু অফ

দ্যা মান্থ’ হিসেবে যথাক্রমে মোঃ রেজাউল ও মোঃ বাদলকে পুরস্কৃত করা হয়। একই সাথে ২০২০ সালের ’কেবিন ক্রু অফ দ্যা ইয়ার’ হিসেবে মোঃ রায়হানকে পুরস্কৃত করা হয়েছে। পুরস্কার হিসেবে বিজয়ীদেরকে নগদ অর্থসহ ব্যাজ, সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়। এরই সাথে তৃতীয়বারের মতো ডেক ক্রু অফ দ্যা মান্থ হিসেবে বিজয়ী হওয়ায় মোঃ বাদলকে ঢাকা-বরিশালের বিমানের রিটার্নসহ টিকিট প্রদান করা হবে এবং কেবিন ক্রু অফ দ্যা ইয়ার বিজয়ী মোঃ রায়হান পায় ঢাকা-কক্সবাজার বিমানের রিটার্ণ টিকেটসহ হোটেলের থাকার সুবিধা।

মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পাঁচ তারকা হোটেল সালাম শিপিং লাইন্সের মিলন মেলা শেষ হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT