ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এবার সালমান শাহ কে নিয়ে সিনেমা ‘স্বপ্নের ফেরিওয়ালা’

প্রকাশিত : 10:56 AM, 21 September 2020 Monday
226 বার পঠিত

মনা | ঢাকা

সালমান শাহ’র ভক্তকে কেন্দ্র করে পোড়ামন- ২ নামে প্রথম চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে। সালমান শাহ’র ভক্তের চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এবার স্বপ্নের ফেরিওয়ালা নামের একটি সিনেমা নির্মিত হতে যাচ্ছে যার মূখ্য ভূমিকায় অভিনয় করবেন আফফান মিতুল। মিতুলকে দেখা যাবে একজন পাঁড় সালমান ভক্ত হিসেবে।

এরই মধ্যে সিনেমাটির চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন তিনি। রনি ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজনা করছে চলচ্চিত্রটির। এতে আফ্ফান মিতুলের বিপরীতে জুটি বাঁধছেন নবাগতা শীতল। অক্টোবর থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে। বর্তমানে চলছে সিনেমাটির গান রেকর্ডিংয়ের কাজ। থাকছে সালমান শাহ’কে ঘিরে একটি গান, এতে পারফর্ম করবেন আফফান মিতুল।

জানা গেছে, ১৯৯৬ সালের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে এই

চলচ্চিত্রটি। এতে আফফান মিতুল অভিনয় করবেন কলেজ ছাত্রের ভূমিকায় যিনি সালমান শাহ’র অন্ধ ভক্ত। সালমান শাহ’র সব সিনেমা তিনি দেখেন পাগলের মতো, তাঁর ভিউ কার্ড সংগ্রহ করেন। সালমান শাহ’র মতো হাঁটেন, কথা বলার চেষ্টা করেন। তাঁর সম্পূর্ণ অস্তিত্ব জুড়ে সালমান শাহ। এমনকি ভাইয়ের শ্যালিকা বিপাশার প্রেমের আহ্বানেও সাড়া দেনা না সে শুধু সালমান শাহ’র প্রতি উন্মাদনার জন্যে। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মিতুল ঢাকায় আসেন সালমানকে এক ঝলক দেখার জন্য। আর ঐ দিনই মহানায়ক সালমান শাহ’র মৃত্যুর খবর পান। কাকতালীয়ভাবে ঘটনাক্রমে ঐদিনই ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মিতুল মারা যান।

মিতুল বলেন, সিনেমার চরিত্রটির মতো বাস্তবেও আমি সালমান শাহ’র

ভক্ত। এমন একটি চরিত্রে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত আমি। সেই সাথে আমার উপর বেড়ে গেলো অনেক দায়িত্ব। এই মুহূর্তে আমার ধ্যান-জ্ঞান-স্বপ্ন-সাধনা সবকিছুই এই চলচ্চিত্রটি ঘিরে, প্রথমবার আমি কোন চলচ্চিত্রে স্বনামে অভিনয় করছি। সবমিলিয়ে অসাধারণ অনুভূতি। আমি সালমান শাহ ভক্তদের কাছে দোয়া চাচ্ছি।

২০১৮ সালে চিত্রনায়িকা সারা জেরিনের বিপরীতে আফফান মিতুলের নায়ক হিসেবে অভিষেক হয় ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT