ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এবার এলির সঙ্গে প্রেমে মজেছেন আমির খান!

প্রকাশিত : 10:23 AM, 9 March 2021 Tuesday
73 বার পঠিত

মনা | ঢাকা

এবার এলি আব্রাহামের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আমির খানকে, হ্যাঁ এমনই কাণ্ড ঘটতে চলেছে ‘কই জানে না’ ছবির সুবাদে। আমির-এলির রোম্যান্সের সেই ঝলকও ইতিমধ্যেই সামনে এসেছে। যেখানে এলিকে ভালোবাসার আগোলে রাখতে দেখা গেলো।

আমিরের সঙ্গে রোম্যান্সের এই মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করে এলি লেখেন, উনি সবকাজেই ওস্তাদ,আর সে হলো ডান্স ফ্লোরের রানি। তৈরি হয়ে যান তাদের সঙ্গে দেখা করতে, ১০ই মার্চ।

আসলে এলির আসন্ন ছবি ‘কই জানে না’তে একটি রোম্যান্টিক ডান্স নম্বরে নায়িকার সঙ্গে দেখা মিলবে আমির খানের। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন আমিরের কাছের বন্ধু আমিন হাজি। বন্ধুর আবদার মেনেই তাই এই ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা

যাবে মিস্টার পারফেকশানিস্টকে।

এর আগে বন্ধু আমিনের সঙ্গে ‘লাগান’, ‘মঙ্গল পাণ্ডে: দ্য রাইসিং’র মতো ছবিতে কাজ করেছেন আমির খান। আগেই এলি-আমিরের এই ডান্স নম্বরের শ্যুটিংয়ের ভিডিও অন্তর্জালে ফাঁস হয়েছে।

‘কই জানে না’-র এই ডান্স নম্বরের ফার্স্ট লুকে আমিরের দেখা মিলল ব্লু ব্লেজারে। তিনি যে বলিউডের চিরন্তন ‘লাভার বয়’, সে কথা ফের প্রমাণ করে দিলো এই ছবি। এই ডান্স নম্বরটি কোরিওগ্রাফ করছেন বসকো-সিজার জুটি।

আমির আপাতত ব্যস্ত নিজের পরবর্তী ছবি ‘লাল সিং চড্ডা’ নিয়ে। হলিউডের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’র অফিসিয়্যাল রিমেক এই ছবি। করোনার জেরে এক বছর পিছিয়েছে এই ছবির মুক্তি।

২০২১’র ক্রিসমাসে মুক্তি পাবে আমির খান, করিনা কাপুর খানের

এই ছবি। পরিচালনার দায়িত্বে রয়েছে অদ্বৈত চন্দন। অন্যদিকে ‘কই জানে না’ মুক্তি পাবে ২৬ মার্চ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT