ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এনটিভিতে নতুন ধারাবাহিক ‘আমাদের বাড়ি’

প্রকাশিত : 01:34 PM, 12 March 2021 Friday
57 বার পঠিত

মনা | ঢাকা

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে বিএসআরএম নিবেদিত নতুন ধারাবাহিক ‘আমাদের বাড়ি’।

নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে। কাজী তাজুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রোম্য খান। অভিনয় করেছেন মীর সাব্বির, রওনক হাসান, ঊর্মিলা শ্রাবন্তী কর, নাবিলা ইসলাম, মিলি বাশার, কাজী রাজু প্রমুখ।

ধারাবাহিকটির গল্প এমন—হাসিব বিলেতফেরত টাকার কুমির। দেশে ফিরে সিদ্ধান্ত নিয়েছে একটা বাড়ি করবে। কিন্তু হাসিবের পকেটভরা যেমন টাকা, মাথা আবার মূর্খামিতে ঠাসা। ৩০ বছরের অভিজ্ঞ দালাল আউয়ালের কুপরামর্শে সে তিন তলা ফাউন্ডেশনে পাঁচ তলা করার সিদ্ধান্ত নেয়। কিন্তু হাসিবের পথের কাঁটা তার বড় ভাই

আসিফ। সে কিছুতেই ছোট ভাইকে এমন আহাম্মকি করতে দেবে না। এই মিশনে তার সঙ্গী ভূমিকম্প জসিম।

এদিকে, হাসিবের প্রেমিকা মায়ার বাবা শর্ত দেয়, একটা আদর্শ বাড়ি যদি হাসিব তৈরি করতে না পারে, তবে সে এই বিয়েতে মত দেবে না। ফলে উভয় সংকট। এভাবে এগোয় ধারাবাহিক নাটকটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT