ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

এক রাউন্ড আগেই রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ চ্যাম্পিয়ন

প্রকাশিত : 09:27 AM, 8 March 2021 Monday
73 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মুজিববর্ষ ওয়ালটন প্রথম বিভাগ দাবা লিগে রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ চ্যাম্পিয়ন হয়েছে। তারা ১০ খেলায় ২০ পয়েন্ট নিয়ে দশম রাউন্ড পর্যন্ত পয়েন্ট তালিকায় শীর্ষে থেকে এক রাউন্ড আগেই শিরোপা জয় করেছে। শনিবার জাতীয় ক্রীড়া পরিষদের দাবা ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত দশম রাউন্ডের খেলায় রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ ৩.৫-০.৫ গেম পয়েন্টে মানহা’স ক্যাসলকে হারায়। মানহা’স ক্যাসল ১৭ পয়েন্টে নিয়ে দ্বিতীয় এবং সুলতানা কামাল স্মৃতি পাঠাগার ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। এ রাউন্ডে সুলতানা কামাল স্মৃতি পাঠাগার ৩.৫-০.৫ গেম পয়েন্টে ইসফট এরিনা চেস ক্লাবকে, অগ্রণী ব্যাংক দাবা দল ২.৫-১.৫ গেম পয়েন্টে বসির মেমোরিয়াল চেস ক্লাবকে হারায়। ক্যাসপারভ

চেস ক্লাব ৪-০ গেমে পয়েন্টে ঢাকা নাইটস চেস ক্লাবের বিরুদ্ধে ওয়াকওভার পায়।

এছাড়া ঢাকা চেস ক্লাব মীর চেস ক্লাবের সঙ্গে ২-২ পয়েন্টে ও মরনিং গ্লোরী চেস ক্লাব ২-২ গেম পয়েন্টে খেলাঘর দাবা সংঘ, গোপালগঞ্জের সঙ্গে ড্র করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT