এক ইউনিয়নের ৯ কেন্দ্রে নৌকার ভোট ৯৩ – বর্ণমালা টেলিভিশন

এক ইউনিয়নের ৯ কেন্দ্রে নৌকার ভোট ৯৩

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ৮:২৮ 91 ভিউ
নীলফামারীর সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়নে রোববার ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে একটি ইউনিয়নে নৌকার প্রার্থী হাসিনা বেগম পেয়েছেন মাত্র ৯৩ ভোট। তার বিপরীতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী পেয়েছেন ৭ হাজার ৪০৫ ভোট। এছাড়াও আরও তিনটি ইউনিয়নে জিতেছেন নৌকার বিদ্রোহী প্রার্থী ও জাকের পার্টি সমর্থিত এক প্রার্থী। সৈয়দপুরের পাঁচ ইউনিয়নের মাত্র ১টিতে জিতেছে আওয়ামী লীগের প্রার্থী। নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী মোছা. হাসিনা বেগম সৈয়দপুর খাতামধুপুর ইউনিয়নের ৯টি ভোট কেন্দ্রে ভোট পেয়েছেন মোট ৯৩টি। ওই আসনে স্বতন্ত্র প্রার্থী মো. মাসুদ রানা বাবু মোটরসাইকেল প্রতীক নিয়ে ৭ হাজার ৪০৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। হাসিনা বেগম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজম আলী সরকারের স্ত্রী। অপর প্রার্থীদের মধ্যে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ-এর মোহাম্মদ আবুল কাশেম আলী হাতপাখা প্রতিকে ২২৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. জুয়েল চৌধুরী আনারস প্রতীকে ৬ হাজার ৯৭৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. মাহফুজ রেজা টেলিফোন প্রতীকে ৭৬ ভোট পান। উল্লেখ্য খাতামধুপুর ইউনিয়নের ৯টি কেন্দ্রে ১৭ হাজার ৪৯৬ জন ভোটার রয়েছে। কামারপুকুর ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন সরকার পেয়েছেন ৫ হাজার ১৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের জিকো আহমেদ পেয়েছেন ৪ হাজার ৯০২ ভোট। বাঙ্গালীপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. শাহাজাদা সরকার নৌকা প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাইদুল হক পেয়েছেন ৩ হাজার ৮০০ ভোট (মোটরসাইকেল)। কাশিরাম বেলপুকুর ইউনিয়নে গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টির লানছু হাসান চৌধুরী পেয়েছেন ৬ হাজার ৩৫৭ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী প্রভাষক কাজী মনিরুজ্জামান বাদশা ৫ হাজার ৮১১ (মোটরসাইকেল)। বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন মনিরুজ্জামান সরকার জুন। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৭ হাজার ৫২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রওশন হাবিব চৌধুরী পেয়েছেন ৫ হাজার ৩৬৩ ভোট (অটোরিকশা)। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকসেদুল মোমেন জানান, যোগ্য প্রার্থী সিলেকশন না হওয়ায় এমনটি হয়েছে। তারা যোগ্য প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠিয়েছিলেন। কিন্তু কেন্দ্র থেকে তাকে সিলেকশন দেয়া হয়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব