এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহত ১, উদ্ধারে গিয়ে প্রাণ গেল আরও ৪ জনের – বর্ণমালা টেলিভিশন

এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহত ১, উদ্ধারে গিয়ে প্রাণ গেল আরও ৪ জনের

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ জানুয়ারি, ২০২২ | ১০:১৪ 61 ভিউ
মাদারীপুরের শিবচরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের শিবচরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার পর দুর্ঘটনা কবলিতদের উদ্ধারে গিয়ে আরও ৪ জন প্রাণ হারিয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাঁচামারা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে, সন্ধ্যায় প্রাইভেটকারটি পাচ্চর পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে উল্টো পথে রওনা করে। এ সময় গ্রামীণ পরিবহণের একটি যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারটির (ঢাকা মেট্রো-গ-৩১-১৪৫৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটির এক যাত্রী নিহত হন। তাদের উদ্ধার করতে স্থানীয় বাসিন্দারা আসলে পেছন দিক থেকে ইমাদ পরিবহণের আরেকটি বাস উদ্ধারকারীদের পিষে চলে যায়। এতে আরও চারজন নিহত হন। নিহতরা পাঁচজন হলেন- প্রাইভেটকার যাত্রী খলিল মাতুব্বর (৬৫), উদ্ধারকারী স্থানীয় বাসিন্দা মোস্তফা শিকদার, (৫২) রোকেয়া বেগম (৪৫), ভ্যানচালক লিটু শরীফ (৫০) ও মোফাজ্জেল হোসেন খান (৫৫)। আহতরা হলেন- প্রাইভেটকারের চালক আশিকুর রহমান সেলিম (৫৩) ও তার মা রোকেয়া বেগম (৫৮)। নিহতদের মধ্যে মোফাজ্জেল হোসেন শিবচরের বাচামা গ্রামের লাল মোহাম্মদ খানের ছেলে। অপর ৪ জনই শিবচরের বাচামারা ও মাদবরচর এলাকার পথচারী বলে শিবচর হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন জানান। এদের মধ্যে মোস্তফা শিকদার ও রোকেয়া বেগম একই বাড়ির। ঘাতক গ্রামীণ পরিবহণের বাসটিকে আটক করেছে পুলিশ। চালক পলাতক রয়েছেন। শিবচর থানার ওসি মিরাজ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। ৫ জনের মৃত্যুর খবর পেলাম। নিহতদের একজন প্রাইভেটকারের এবং অপর চারজন স্থানীয় বাসিন্দা। স্থানীয় চারজনই দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করতে এগিয়ে এসেছিলেন। এ ঘটনায় প্রাইভেটকারের ২ জন যাত্রী গুরুতর আহত রয়েছেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব