ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

উপমন্ত্রীর বেগম হাবিবুনাহারের সুন্দরবনের করমজল পরিদর্শন

প্রকাশিত : 10:28 PM, 25 September 2020 Friday
148 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

পরিবেশ রক্ষা ও জলবায়ু পরিবর্তনে করনীয় সহ বিভিন্ন পদক্ষেপ নিয়ে শুক্রবার(২৫ সেপ্টেম্বর) সকালে সুন্দরবনের করমজল পরিদর্শন করেন,বাংলাদেশ সরকারের পরিবেশ বন জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি, খুলনা অঞ্চলের বন সংরক্ষক মোহাম্মাদ মঈন উদ্দিন খান, সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চাঁদপাই রেন্জের রেন্জ কর্মকর্তা মোহাম্মদ এনামুল হক (এসি এফ)করমজাল। প্রধান অতিথি বেগম হাবিবুন নাহার বলেন, সুন্দরবন রক্ষায় সকলকে কাজ করতে হবে, পরিবেশের ভারসাম্য রক্ষা করা জরুরি, তিনি আরো বলেন, করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে কাজ করতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT