ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

উজানগ্রাম ইউনিয়নে হত-দরিদ্র মানুষের মাঝে ১০টাকা কেজির চাউল বিতরণ

প্রকাশিত : 02:05 PM, 18 March 2021 Thursday
313 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

শেখ হাসিনার বাংলাদেশ,
ক্ষুধা হবে নিরুদ্দেশ,
এই শ্লোগান কে সামনে রেখে।
কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের বিত্তিপাড়া বাজারে ১৮/০৩/২০২১ খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত হত দরিদ্রদের মাঝে স্বল্প মূল্যে খাদ্য-শস্য বিতরণ করা হয়। এই সময় বিতরণ অনুষ্ঠান উদ্ধোধন করেন উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।ডিলার সৌরভ সিদ্দিক কার্ড ভুক্ত ভোগীদের মাঝে ১০টাকা কেজির শেখ হাসিনার নিজস্ব বাজেটের এই চাউল বিতরণ করা হয়। উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক চাউল বিতরণ কালীন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ও কুষ্টিয়া সদর ৩ আসনের মাননীয় সাংসদ বাংলাদেশ আওয়ামী লীগের

যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ,কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আতাউর রহমান আতার জন্য দোয়া চেয়ে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকার কে নির্বাচিত করার আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT