ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ইলিনয়ে বন্দুকধারীর হামলায় নিহত ৩

প্রকাশিত : 05:41 PM, 27 December 2020 Sunday
89 বার পঠিত

রাছেল রানা | বগুডা

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের রকফোর্ড শহরের একটি বোলিং অ্যালিতে বন্দুকধারীর হামলায় তিনজন নিহত হয়েছে। শনিবারের এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। পুলিশকে উদ্ধৃত করে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, এরইমধ্যে এক সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৫৫-এর দিকে টেলিফোনে রকফোর্ড শহরের ডন কার্টার লেনে হামলার খবর পায় পুলিশ।

সেখানকার পুলিশ প্রধান ড্যানিয়েল ও’শিয়া এদিন এক সংবাদ সম্মেলনে বলেন, ‘আমাদের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায়, বন্দুকধারী ব্যক্তি তখনও ওই ভবনেই অবস্থান করছেন। আমরা যতদূর জানি কোনও পুলিশ কর্মকর্তাই তাদের অস্ত্র ব্যবহার করেননি। একজন ব্যক্তিই এ হামলার ঘটনায় জড়িত বলে মনে করা হচ্ছে। তাকে আমাদের হেফাজতে রাখা

হয়েছে।’

রকফোর্ড পুলিশ পরে এক টুইটে জানায়, ‘সন্দেহভাজন ব্যক্তি নিরাপত্তা হেফাজতে রয়েছে।’

ও’ শিয়া আরও জানান, আহত তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বোলিং অ্যালির ভেতর ও বাহির দুই জায়গাতেই হামলা হয়েছে বলে জানান তিনি। এটি নির্বিচার হামলা ছিল বলে ধারণা করছে পুলিশ।

এর আগে, বড়দিনে যুক্তরাষ্ট্রের ন্যাশভিলেতে গাড়ি বিস্ফোরণে তিন জন আহত হন। একে আত্মঘাতী হামলা বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT