ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ইন্টারন্যাশনাল উইমেন্স ডে ফিদে রেটিং দাবায় নোশিন চ্যাম্পিয়ন

প্রকাশিত : 09:03 AM, 10 March 2021 Wednesday
69 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

আন্তর্জাতিক নারী দিবস উৎযাপন উপলক্ষে বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে মহিলা ও বালিকাদের জন্য ইন্টারন্যাশনাল উইমেন্স ডে ফিদে রেটিং দাবা প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন।তিনি ৭ খেলায় ৭ পয়েন্ট পেয়ে শিরোপা জয় করেন। জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়া কক্ষে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য আঞ্জুমান আরা আকসির। আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও আন্তর্জাতিক অর্গানাইজার মাহমুদা হক চৌধুরী মলি উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

৬ পয়েন্ট নিয়ে বাংলাদেশ পুলিশের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ রানারআপ হয়েছেন। পাঁচ পয়েন্ট

করে নিয়ে মীর চেস ক্লাবের মহিলা ফিদেমাস্টার নাজরানা খান ইভা তৃতীয় হন।

বিশেষ পুরস্কার পান অনুর্ধ্ব-১৬ মুশফিকা জান্নাত সাওরি, অনুর্ধ্ব-১৪- ইশরাত জাহান দিবা, অনুর্ধ্ব-১২ ফাতিহা আইনুন দিয়া এবং অনুর্ধ্ব-১০ নিলাভা চৌধুরী। ৩৪ দাবাড়ু এ ইভেন্টে অংশগ্রহণ করেন। প্রতিযোগিতার বিজয়ীদের নগদ এক লক্ষ টাকা অর্থ পুরস্কার দেয়া হয়। খেলা শেষে আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও বাংলাদেশ দাবা ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও আন্তর্জাতিক অর্গানাইজার মাহমুদা হক চৌধুরী মলি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT