ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ইউপি চেয়াম্যান আনিছুর রহমান জুয়েল পাচ্ছেন স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড

প্রকাশিত : 05:24 PM, 16 March 2021 Tuesday
81 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সংকট কালীন এই মহামারিতে জনসচেতনায় ও সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড পাচ্ছেন সরিষাবাড়ী উপজেলার ৮নং মহাদান ইউপি চেয়ারম্যান এ.কে এম আনিছুর রহমান জুয়েল।
জানা যায়, সামাজিক,স্বেচ্ছানেবী সংগঠন স্বাধীনতার ও জাতীয় দিবস উপলক্ষ্যে, আয়োজিত স্বধীনতার ৫০ বছরে আমাদের প্রাপ্তি, প্রত্যাশা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে এ এ্যাওয়ার্ড প্রধান করা হবে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, বিচারপ্রতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ সাবেক চেয়ারম্যান বাংলাদেশ প্রেস কাউন্সিল, সভাপতিত্ব করবেন, কবি নজরুল ইসলাম বিপিএন উপ-পুলিশ কমিশনার, আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থা উপদেষ্টা স্বাধীনত স্মৃতি পরিষদ,প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন এ্যাডভোকেট শামসুল হক টুকু

এম.পি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।
বিশেষ অতিথি হিসেবে, ডা. মোঃ জকরিয়া সাবেক সচিব বাংলাদেশ নির্বাচন কমিশন, পীরজাদা শহীদুল হারুন অতিরিক্ত সচিব অর্থ মন্ত্রনালয়, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, সাবেক ডিআইজি বাংলাদেশ পুলিশ, ব্যারিষ্টার জাকির অহম্মদ, চেয়ারম্যান আইএনবি সংবাদ সংস্থা সহ আরো অনেকে উপস্থিত থাকবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT