আ.লীগের রুদ্ধদ্বার বৈঠকে যে সিদ্ধান্ত এলো – বর্ণমালা টেলিভিশন

আ.লীগের রুদ্ধদ্বার বৈঠকে যে সিদ্ধান্ত এলো

ডেস্ক নিউজ
আপডেটঃ ২২ ডিসেম্বর, ২০২১ | ৮:৪৯ 61 ভিউ
আওয়ামী লীগ দলীয় মেয়রপ্রার্থী সেলিনা হায়াত আইভীর জয় নিশ্চিত করতে ভেদাভেদ ও মান-অভিমান ভুলে একাট্টা হয়ে মাঠে নামছেন নারায়ণগঞ্জের আ.লীগ নেতা-কর্মীরা। আগামী ২৪ ডিসেম্বর শহরের শেখ রাসেল পার্কে অনুষ্ঠিতব্য বিজয় সমাবেশকে সফল করতে ডাকা এক রুদ্ধদ্বার বৈঠকে এই সিদ্ধান্ত নিয়েছেন নেতারা। মঙ্গলবার শহরের ২নং রেলগেট এলাকার দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে রাত সাড়ে ৭টা থেকে শুরু হওয়া এই বৈঠক চলে রাত ৯টা পর্যন্ত। এরপর জেলা ও মহানগর আ.লীগের শীর্ষ পর্যায়ের কয়েকজন নেতা অপর একটি রুদ্ধদ্বার বৈঠক করেন যা চলে আরও ১ঘণ্টা। ওই বৈঠকে উপস্থিত ছিলেন মেয়র পদে মনোনয়নবঞ্চিত ও শামীম ওসমানপন্থী হিসেবে পরিচিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। বৈঠকে সকল ভেদাভেদ ও মান অভিমান ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই এক যোগে মাঠে নামবেন বলে সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে উপস্থিত একাধিক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন। দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী, ২৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে বিজয় সমাবেশ করবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ। তবে এই সমাবেশ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে কেন্দ্র করেই আয়োজন করা হচ্ছে। সমাবেশের আলোচনার বিষয় থাকবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন এবং সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামা। তবে তারা এটাকে সরাসরি নির্বাচনী সভা না বলে বিজয় সমাবেশের নাম দিয়েছেন। আর এই সমাবেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারাও উপস্থিত থাকবেন। সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা একমঞ্চে আসছেন। সেই সাথে সমাবেশ সফল করার জন্য তারা সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করছেন। তারই অংশ হিসেবে মঙ্গলবার তারা রুদ্ধদ্বার সভাও করেছেন। এই সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান। সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানিয়েছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করানোর লক্ষ্যে আমরা সকলেই ঐক্যবদ্ধ। আমাদের মধ্যে কোনো ভেদাভেদ নেই। আমাদের দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে। জেলা আওয়ামীলীগের সাধারণ আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, ৪০ বছর রাজনীতি করছি, কখনও দলীয় সভানেত্রীর আদেশ নির্দেশের বাইরে যাইনি। আমাদের একমাত্র আশ্রয়স্থল তিনি। কে মনোনয়ন পেয়েছে সেটা মূখ্য নয়, মূখ্য হলো নেত্রীর নির্দেশ। তিনি নির্দেশ দিয়েছেন দলীয় প্রার্থীর পক্ষে মাঠে নামার জন্য। আমরা সকলেই ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামবো। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন দলীয় প্রার্থীকে জয়ী করানোর জন্য। এখানে আর কোনো কথা নেই। আমরা সকলেই নৌকাকে জেতাতে মাঠে নামব।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব