আলমসাধু-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ৩ বছরের শিশু নিহত – বর্ণমালা টেলিভিশন

আলমসাধু-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ৩ বছরের শিশু নিহত

ডেস্ক নিউজ
আপডেটঃ ২০ ডিসেম্বর, ২০২১ | ৮:৫৯ 78 ভিউ
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মাছবোঝাই ইঞ্জিনচালিত আলমসাধু ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আছিয়া খাতুন (৩) নামে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে ঝিনাইদহ-হরিণাকুণ্ডু সড়কের শহরতলির মান্দারতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ওই শিশুর মা মুসলিমা খাতুনসহ আরও ৭ জন আহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতরা হলেন- নিহত শিশুর মা মুসলিমা খাতুন, বাবা রিপন আলী, ইজিবাইকের যাত্রী সোনিয়া খাতুন, মিল্টন হোসেন, আকলিমা খাতুন, রোজিনা খাতুন এবং দুর্ঘটনাকবলিত আলমসাধু চালক রাজিব হোসেন। এদের মধ্যে নিহত ওই শিশুর মার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। শিশু আছিয়া উপজেলার দরিবিন্নি গ্রামের রিপন হোসেনের মেয়ে। ফায়ার সাভিসকর্মী, পুলিশ ও নিহত শিশুর বাবা জানান, নিজের ইজিবাইক চালিয়ে পরিবাবের সদস্যদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে এসেছিলেন রিপন আলী। টিকা নিয়ে বাড়ি ফেরার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাছবোঝাই দ্রুতগতির আলমসাধু তাদের ইজিবাইকটিকে সামনা-সামনি ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে শিশু আছিয়া মাথায়, বুকে ও নাক- মুখে মারাত্মক আঘাত পায়। হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জামাল উদ্দিন জানান, খবর পেয়ে তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে আনার পথেই মারা যায় শিশু আছিয়া। হাসপাতালের চিকিৎসক আমিনুল ইসলাম জানান, নিহত ওই শিশুটি শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পায়। এতে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আসার আগে পথেই তার মৃত্যু হয়। আহতরা চিকিৎসাধীন আছেন। হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, দুর্ঘটনাকবলিত আলমসাধুটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব