আমার নির্বাচনী ক্যাম্প ও কার্যালয় নৌকা প্রতিকের সমর্থক ও দুষ্কৃতিকারীরা ভেঙ্গে দিয়েছে। – বর্ণমালা টেলিভিশন

আমার নির্বাচনী ক্যাম্প ও কার্যালয় নৌকা প্রতিকের সমর্থক ও দুষ্কৃতিকারীরা ভেঙ্গে দিয়েছে।

ডেস্ক নিউজ
আপডেটঃ ২২ জানুয়ারি, ২০২২ | ৪:২২ 41 ভিউ
২০ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যে সাড়ে ৭টায় সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বালিচাঁদ গ্রামে আমার নির্বাচনী ক্যাম্প ও কার্যালয়ে নৌকা প্রতিকের সমর্থক ও দুষ্কৃতিকারী নুরুজ্জামানের ছেলে নিশানের নেতৃত্বে আরো অজ্ঞাত ১০/১২ জন অতর্কিত হামলা চালিয়ে নির্বাচনী অফিসঘর, অফিস ঘরে থাকা চেয়ার টেবিল ও মাইক ভাংচুর করে। ২১ জানুয়ারী শুক্রবার বেলা সাড়ে ৩টায় নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবে স্বশরীরে উপস্থিত হয়ে নিয়ামতপুর সদর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের প্রার্থী শহিদুল ইসলাম সংবাদ সম্মেলনে এমটাই অভিযোগ করেন। শহিদুল ইসলাম তাঁর লিখিত বক্তব্যে আরো বলেন, নিশানের নেতৃত্বে অজ্ঞাত ১০/১২ জন বৃহস্পতিবারে সন্ধ্যায় আমার নির্বাচনী কার্যালয়ে এসে এক ঘন্টার মধ্যে কার্যালয় উঠিয়ে নিতে বলে। না করলে অফিস ভেঙ্গে ফেলবে এবং প্রাণ নাশের হুমকি দেয়। আমরা নির্বাচনী ক্যাম্প না তোলায় তারা সন্ধ্যে সাড়ে ৭টায় অতর্কিত হামলা চালিয়ে এ ভাংচুর করে। এ ঘটনা ছাড়া আর কোন বাধার সম্মুখীন হচ্ছেন কি না? এমন প্রশ্নের জবাবে শহিদুল ইসলাম বলেন, হ্যাঁ হচ্ছি। মোবাইলে প্রতিনিয়ত এবং বিভিন্ন গ্রামে প্রচার চালানোর সময় বাধার সম্মুখীন হচ্ছি। তাছাড়া নৌকার সমর্থকরা আমার পোষ্টার ছিঁড়ে ফেলছে। কোথাও কোন লিখিত অভিযোগ করেছেন কি না? প্রশ্নের জবাবে বলেন, হ্যাঁ করেছি। জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা নির্বাচন অফিসার, রিটার্নিং অফিসার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও থানার অফিসার ইন চার্জ বরাবর লিখিত অভিযোগ করেছি। তারা আমাকে সুষ্ঠু পরিবেশে প্রচার ও ভোটের আশ্বাস দেন। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম ছাড়াও যুবলীগ নেতা ফয়সাল রেজা খোকন, আবু রায়হান, নাসির দেওয়ানসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব