ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আফ্রিকায় ডাকাতের গুলিতে বাংলাদেশী নিহত

প্রকাশিত : 08:19 PM, 10 October 2020 Saturday
163 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিদ্দিকী সোহানঃপিতার মৃত্যুর পর পরিবারে ভরন-পষনের জন্য সর্বচ্চ টুকু বিক্রি করে পাড়ি জমিয়ে ছিলেন আফ্রিকাতে। নিজের মত সেই খানে করে ছিলেন দোকান। ভালো চলছিল সব। গতকাল(০৯-১০-২০২০ইং)বাংলাদেশ সময় সন্ধ্যায় আফ্রিকাতে দোকানের মধ্যে ডাকাতের গুলিতে নিহত হন বাদশা(৩২) নামে এক যুবক। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ার ইবি থানার ঝাউদিয়া ইউনিয়নের মধ্য বাখইল গ্রামে। তার পিতার নাম মৃত, শহিদুল ইসলাম। চার বছর পুর্বে তিনি দক্ষিণ আফ্রিকায় যান বলে পরিবার সূত্রে জানা যায়। দুই ভাই,এক বোনের মধ্যে সবার বড় ছিল তিনি। বিয়ে করেছেন, ঘরে বৌ,এক ছেলে,এক মেয়েকে রেখে আফ্রিকাতে যান। অভাব অন-টনের সংসারে একটু সচ্চতা ফিরাতে, পরিবারে সদস্যদের মুখের

হাসিঁ ফোটাতে গিয়ে অকালে আফ্রিকাতে নিজ দোকান ঘরে মধ্যে নিহত হন। পরিবারে সকল সদস্যদের কালো ছায়ায় ঢেকে গেছে তার মৃত্যুতে। বার বার মায়ের আত্তচিৎকার আমার বাবার লাশটি আমার বুকে এনে দাও। পরিবার সূত্রে জানা যায়, লাশ আনা প্রক্রিয়াধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT