ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আদালতে ‘দোষ স্বীকার’ করে জবানবন্দি আমির হামজার

প্রকাশিত : 10:43 AM, 22 June 2021 Tuesday 89 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

দারুস সালাম থানার সন্ত্রাসবিরোধী আইনের মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আলোচিত ধর্মীয় বক্তা মুফতি আমির হামজা।

সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত তার জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

এর আগে দুই দিনের রিমান্ড শেষে মুফতি আমির হামজাকে আদালতে হাজির করা হয়। তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করে মামলার তদন্ত সংস্থা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গত ২৪ মে বিকালে কুষ্টিয়া থেকে আমির হামজাকে গ্রেফতার করে সিটিটিসি ইউনিট।

পরদিন সংসদ ভবনে খোলা তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনায় অভিযোগে করা মামলায় আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে ৩১ মে মুফতি আমির হামজা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর থেকে তিনি কারাগারেই ছিলেন। পরে দারুস সালাম থানার মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে রিমান্ডে নেয় পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT