ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আত্রাইয়ে অসহায় বন্যা দুর্গতদের বিনামূল্যে চক্ষু সেবা প্রদান

প্রকাশিত : 02:41 PM, 11 October 2020 Sunday
75 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নওগাঁর আত্রাইয়ে বিশ্ব দৃষ্টি দিবস ২০২০ উপলক্ষে Hope in sight” দৃষ্টি জুড়ে আশা” পতিপাদ্যকে সামনে রেখে বিনামূল্যে চক্ষু সেবা ও ছানী বাছাই করণ কার্যক্রম অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল চক্ষু চিকিৎসা কেন্দ্র আত্রাই নওগাঁর আয়োজন, সিংসাড়া হাইস্কুল ও কলেজে অবস্থান রত অসহায় বন্যা দুর্গত মানুষের মাঝে বিনামূল্যে চক্ষু সেবা ও ছানী বাছাই করণ কার্যক্রম এবং শুকনো খাবার প্রদান করা হয়।
সাংবাদিক এমরান মাহমুদ প্রত্যয়ের তত্বাবধানে,ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট এবং হাসপাতালের সহযোগিতায়,রোগী দেখেন,মো.মনিরুজ্জামান ভি,টি আত্রাই ভিশন সেন্টার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT