ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আতিকউল্লাহ খান মাসুদের দাফন আজ

প্রকাশিত : 07:04 AM, 24 March 2021 Wednesday
44 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক, মুদ্রাকর ও প্রকাশক এবং গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের দাফন আগামীকাল বৃহস্পতিবার বনানী কবরস্থানে সম্পন্ন হবে। মরহুমের বড় ছেলে মিশাল এ খান আজ বুধবার দেশে পৌঁছবেন বলে আশা করা হচ্ছে। বর্তমানে আতিকউল্লাহ খান মাসুদের মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রয়েছে। গত সোমবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।

আগামীকাল বৃহস্পতিবার সকালে আতিকউল্লাহ খান মাসুদের মরদেহ নিয়ে যাওয়া হবে তাঁর নিজ গ্রাম

মুন্সীগঞ্জের মেদিনী ম-লে। সেখানে সকাল সাড়ে ৯টায় তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। তাঁর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছিল সোমবার সেনানিবাসের আল্লাহু মসজিদে। মেদিনী ম-লে দ্বিতীয় জানাজা শেষে

তাঁর মরদেহ নিয়ে আসা হবে জাতীয় প্রেসক্লাবে। সেখানে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে দুপুর সাড়ে ১২টায়। এরপর চতুর্থ জানাজা অনুষ্ঠিত হবে তাঁর প্রিয় কর্মস্থল জনকণ্ঠ ভবনে। বিকেল ৪টায় এই বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করা হবে। বিকেল পাঁচটায় তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হবে রাজধানীর বনানী কবরস্থানে। ২৬ মার্চ শুক্রবার বাদ আছর মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হবে ইস্কাটনের জনকণ্ঠ ভবনে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT