‘আজাব ও গজব আমাদেরই কর্মের ফল’ – বর্ণমালা টেলিভিশন

‘আজাব ও গজব আমাদেরই কর্মের ফল’

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ জানুয়ারি, ২০২২ | ৭:৫০ 50 ভিউ
বিএনপির কেন্দ্রীয় নেতা ও গাজীপুর-২ আসনের সাবেক এমপি হাসান উদ্দিন সরকার বলেছেন, বর্তমানে যেদিকে তাকাই সেদিকেই দেখি আজাব আর গজব আসতেছে। এসব আজাব ও গজব আমাদেরই কর্মের ফল। আমরা মুসলমান, আমাদের কুরআন, রাসূল, হায়াত-মউত, রিজিক, ধন-দৌলতের প্রতি বিশ্বাস রাখতে হবে। মঙ্গলবার দুপুরে টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার সহধর্মিণী করোনায় আক্রান্ত হওয়ায় রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, যখন কোনো রাজনৈতিক দলের নেতাকর্মী মাদকসহ অন্যান্য সমাজ বিধ্বংসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়েন, তখন ওই নেতাকর্মীদের থেকে মানুষ মুখ ফিরিয়ে নেয়। এসব নেতাকর্মীদের দলের স্বার্থে জরুরিভিত্তিতে সংশোধিত হওয়া প্রয়োজন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব সোহরাব উদ্দিন। গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পুর সভাপতিত্বে ও মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বশির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর বিএনপির ১নং যুগ্ম-আহ্বায়ক শওকত হোসেন সরকার, মীর হালীমুজ্জামান ননী, হান্নান মিয়া হান্নু, মাহবুবুল আলম শুক্কুর, হুমায়ুন কবীর রাজু, রাশেদুল ইসলাম কিরণ, বশির উদ্দিন বাচ্চু, সাবেক কমিশনার আবুল হোসেন, মোফাজ্জল হোসেন, তাজুল ইসলাম বেপারী, সাজেদুল ইসলাম, শেখ মোহাম্মদ সুমন, প্রত্যয় বেপারী প্রমুখ। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার সহধর্মিণী এবং বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সব অসুস্থ নেতাকর্মীর আশু রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব