ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আগামী ১৬ জানুয়ারি থেকে ৩৯তম বিসিএসে উত্তীর্ণদের স্বাস্থ্য পরীক্ষা শুরু

প্রকাশিত : 05:58 PM, 3 January 2021 Sunday
64 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

৩৯তম বিসিএস (বিশেষ) পরীক্ষা ২০১৮-এর ফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের (স্বাস্থ্য) ক্যাডারে সাময়িকভাবে সুপারিশ করা দুই হাজার সহকারী সার্জন পদে মনোনীত প্রার্থীদের আগামী ১৬ জানুয়ারি থেকে স্বাস্থ্য পরীক্ষা শুরু হবে। চলবে ২১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন কাল সাড়ে ৮টায় শুরু হবে স্বাস্থ্য পরীক্ষা।

স্বাস্থ্য অধিদফতর স্বাস্থ্য পরীক্ষার এ সূচি ঘোষণা করেছে।

স্বাস্থ্য পরীক্ষা করা হবে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইন্সটিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ও জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩ আগস্ট ৩৯তম

বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাজধানীর ৩২টি কেন্দ্রে এই বিশেষ বিসিএস পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৩৭ হাজার ৫৮৩ চাকরিপ্রত্যাশী অংশ নেন। ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর ৩৯তম বিশেষ বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এর পর গত বছরের ৭ মার্চ এই বিসিএসের মৌখিক পরীক্ষা নেয়ার কার্যক্রম শেষ হয়েছে। এর পর চূড়ান্ত ফল ঘোষণা করে পিএসসি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT