ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আইপিএলের জন্যই কি বাংলাদেশে আসছেন না স্মিথ-ওয়ার্নাররা?

প্রকাশিত : 09:15 PM, 19 June 2021 Saturday
79 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ শেষে আগস্টে বাংলাদেশ সফরে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আসার কথা অস্ট্রেলিয়ার।

টানা জৈব সুরক্ষাবলয়ে থাকা কষ্টকর জানিয়ে এই দুই সফর থেকে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, মার্কাস স্টয়নিস, কেইন রিচার্ডসন, ড্যানিয়েল স্যামস ও ঝাই রিচার্ডসনরা।

গুঞ্জন রয়েছে অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটাররা বায়ো-বাবলের কথা বলে বাংলাদেশ সফরে না এসে সেপ্টেম্বরে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাত যেতে পারেন।

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছেন, সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে, এরপর অ্যাশেজ সিরিজ আছে। এমন ব্যস্ত সূচির কথা বলে বিশ্রামে থাকলে ঠিক আছে কিন্তু বিশ্রামের নামে

তারা যদি আইপিএল খেলতে যান তাহলে ব্যাখ্যা দেওয়া কঠিন। এতে আমাদের বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হতে পারে।

রেডিও চ্যানেল এসইএন ডব্লুতে অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে কথোপকথনের সময় ফিঞ্চ আরও বলেন, প্যাট কামিন্স ও ডেভিড ওয়ার্নারের উইন্ডিজ ও বাংলাদেশ সফরে না যাওয়াটা আমাদের দীর্ঘ পরিকল্পনার অংশ। যারা তিন সংস্করণে খেলে তাদের জন্য প্রতিটি সফরে গিয়ে জৈব সুরক্ষাবলয়ে থাকা খুবই কঠিন।

তবে স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিসরা বাংলাদেশ সফর থেকে নাম প্রত্যাহার করে নেওয়ায় অবাক হয়েছেন জানিয়ে অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, কামিন্স-ওয়ার্নার ছাড়া অন্যদের সিদ্ধান্তে আমি একটু অবাক হয়েছি। আমি সবার সঙ্গেই কথা বলেছি। একটু বিস্ময়কর কিন্তু ওদের চিন্তা

বুঝতে পারছি না। ওরা থাকলে ভালো লাগত।

প্রসঙ্গত, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নিতে ২৮ জুন ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। এরপর ২ থেকে ১০ আগস্টের মধ্যে বাংলাদেশে এসে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন দলের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT