ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অসুস্থ ট্রাম্পের সঙ্গে বিতর্কে যাওয়ার পক্ষে নন বাইডেন

প্রকাশিত : 02:21 PM, 7 October 2020 Wednesday
108 বার পঠিত

রাছেল রানা | বগুডা

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমাক্র্যাট দলের প্রার্থী জো বাইডেন বলেছেন, আগামী সপ্তাহে অনুষ্ঠেয় দ্বিতীয় বিতর্ককালে ডোনাল্ড ট্রাম্প অসুস্থ থাকলে তিনি এই বিতর্কের বিরোধিতা করবেন।

৭৭ বছর বয়সী বাইডেন বলেন, তিনি স্বাস্থ্য সংক্রান্ত নির্দেশিকা অনুসরণ করতে চান।

সাংবাদিকদের তিনি আরও বলেন, আমি তার বিতর্কে অংশ নেয়ার মতো সক্ষম হওয়ার অপেক্ষায় রয়েছি। কিন্তু আমি আশা করছি, তা হবে স্বাস্থ্য বিধির সব নিয়ম-নীতি মেনে।

এদিকে ট্রাম্পের চিকিৎসকেরা বলেছেন, তার অবস্থার উন্নতি হচ্ছে। কিন্তু তিনি বিপদমুক্ত নন।

তা সত্ত্বেও ট্রাম্প মঙ্গলবার টুইট করে বলেছেন, তিনি পরবর্তী বিতর্কে অংশ নেয়ার অপেক্ষায় আছেন। বাইডেন বলেন, ট্রাম্প যদি কোভিড -১৯ এ আক্রান্ত থাকেন তাহলে আমাদের বিতর্কে যাওয়া

উচিত হবে না।

উল্লেখ্য, আগামী ১৫ অক্টোবর ফ্লোরিডার মিয়ামিতে উভয় প্রার্থীর দ্বিতীয় বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT