ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অভিনেতা শামীম গাজীপুর থেকে উদ্ধার

প্রকাশিত : 03:07 PM, 23 March 2021 Tuesday
84 বার পঠিত

মনা | ঢাকা

চারদিন নিখোঁজ থাকার পর ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শামীম আহমেদকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে গাজীপুরের উলুখোলা থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

অভিনেতা শামীমের স্ত্রী আশামনি এ তথ্য নিশ্চিত করেছেন।

নাটকের কাজে সিলেট থেকে ফেরার পথে গত শুক্রবার শামীম আহমেদ নিখোঁজ হন।

আশামনি জানান, গত ১৬ মার্চ গাজীপুরের একটি শুটিং স্পট থেকে সিলেটে যান শামীম। সেখানে শুটিং ইউনিটের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হয়েছিল। তারা শুটিং করতে পারেননি।

আশামনি বলেন, ওই ঘটনায় স্থানীয়রা শামীমের ফোন রেখে দেন। এর পর বাইরের মোবাইল থেকে শামীম কল করে আমাকে ঘটনা জানায়।

তিনি আরও বলেন, এ ঘটনায় সেখানকার থানায় অভিযোগ করেন শামীম এবং ফোন উদ্ধারের চেষ্টা করছেন বলে

আমাকে জানান। এটি ১৯ তারিখের ঘটনা।

‘এর পর দিন রাতে রওনা দেন শামীম। এক বাসযাত্রীর কাছ থেকে ফোন নিয়ে সর্বশেষ আমার সঙ্গে কথা বলেন। এর পর তিনি বাসাতেও ফেরেননি। আত্মীয়স্বজন এবং তার বন্ধুসহ সবার বাসায় খোঁজ করা হয়েছে। কোথাও যাননি উনি।’

তিন দশক ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত এ অভিনেতা কমেডি চরিত্রে টিভিনাটকে কাজ করার সুবাদে ছোটপর্দায় খুবই জনপ্রিয়। স্ত্রী-সন্তান নিয়ে শামীম আহমেদ ঢাকার মালিবাগে থাকেন। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT