ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অবৈধ ভিসা ব্যবসায়ীদের কঠিন হুশিয়ারি দিলেন কুয়েত রাষ্ট্রদূত

প্রকাশিত : 08:50 PM, 8 September 2020 Tuesday
82 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

কুয়েতে বাংলাদেশের নব নিযুক্ত রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান এর পরিচিতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার স্থানীয় সময় বিকেল ৪টায় কুয়েতের বাংলাদেশ দূতাবাসের হল রুমে আয়োজিত পরিচিতিমূলক সভায় উপস্থিত ছিলেন দূতাবাসের কাউন্সিলর ও দূতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান, ডিফেন্স এটাচে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবু নাসের, কাউন্সিলর (ভিসা-পাসপোর্ট) বিভাগ জহিরুল ইসলাম খাঁন, দ্বিতীয় সচিব নিয়াজ মোর্শেদ, সোনালী ব্যাংক প্রতিনিধি মো: জাকির হোসেন মজুমদার, প্রবাসী গণমাধ্যম কর্মীবৃন্দসহ কুয়েতে বাংলাদেশ কমিউনিটির নানা শ্রেণি পেশার বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা।

নব নিযুক্ত রাষ্ট্রদূত বলেন, কুয়েতে নিয়োগপ্রাপ্ত হওয়ার পর এ দেশটিতে কর্মরত প্রায় সাড়ে তিন লাখ প্রবাসীদের নানা সমস্যার কথা শুনেছি, আপনাদের সব সমস্যা

সমাধানে দূতাবাস দায়িত্বশীল হয়ে কাজ করবে।
দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে বাংলাদেশ, একথা উল্লেখ করে রাষ্ট্রদূত কুয়েতে অবৈধ ভিসা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠিন হুশিয়ারি উচ্চারণ করে বলেন, ভিসা ব্যবসা যারা করছেন, তারা অন্য কোনো দেশের নাগরিকদের সঙ্গে করছেন না। বরং ভিসা ব্যবসা করে আমরা আমাদেরই ক্ষতি করছি। ভিসা ব্যবসায়ীদের ব্যাপারে কোনো ছাড় নেই, যদি দূতাবাস কাউকে ভিসা ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট বলে শনাক্ত করতে সক্ষম হয়, তাহলে তার পাসপোর্ট বাজেয়াপ্ত করে দেশে পাঠিয়ে দেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT