ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অবশেষে রিয়াকে নিয়ে নীরবতা ভাঙলেন প্রযোজক

প্রকাশিত : 08:46 AM, 20 March 2021 Saturday
64 বার পঠিত

মনা | ঢাকা

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী। তবে অভিনেতার মৃত্যুর পর থেকে ব্যাপকভাবে আলোচনায় আসেন রিয়া।

রিয়া অভিনীত পরবর্তী সিনেমা ‘চেহরে’। ইতোমধ্যে সিনেমাটির পোস্টার, টিজার ও ট্রেইলার প্রকাশ পেয়েছে। কিন্তু কোনওটিতেই রিয়াকে দেখা যায়নি। এরপর থেকে শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে— তবে কী সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

অবশেষে এ বিষয়ে নীরবতা ভেঙেছেন সিনেমার প্রযোজক আনন্দ পন্ডিত। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘রিয়া সিনেমাতে আছে এটি নিয়ে কোনও সন্দেহ নেই। তিনি ছিলেন, আছেন এবং চেহরে সিনেমার গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকবেন। আমার সিদ্ধান্ত সহজে নড়চড় হয় না।’

প্রায় দুই বছর আগে ‘চেহরে’ সিনেমায় অভিনয়ের

তথ্যটি জানিয়েছিলেন রিয়া। কিছুদিন আগে সিনেমাটির প্রথম পোস্টার প্রকাশ পেলে রিয়াকে দেখা যায়নি। এটি নিয়ে বলিপাড়ায় বেশ আলোচনা-সমালোচনা হয়। এরপর দ্বিতীয় পোস্টারেও ছিলেন না এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশিত ট্রেইলারেও তাকে না দেখা যাওয়ায় অনেকেই ধরে নেন— সিনেমা থেকে বাদ পড়েছেন রিয়া।

মিস্ট্রি-থ্রিলার ঘরানার ‘চেহরে’ সিনেমায় অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডিসুজা, আনু কাপুর, দ্রিতিমান চ্যাটার্জি প্রমুখ। এটি পরিচালনা করেছেন রুমি জাফরি। আগামী ৩০ এপ্রিল এই সিনেমা মুক্তি পাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT