ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অবশেষে ফিরছেন মম

প্রকাশিত : 11:50 AM, 19 August 2020 Wednesday
106 বার পঠিত

মনা | ঢাকা

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় শুটিংয়ের বাইরে ছিলেন অভিনেত্রী জাকিয়া বারী মম। তবে কয়েকজন নির্মাতার বিশেষ অনুরোধে কোরবানির ঈদের আগে শুটিংয়ে ফিরেছিলেন।

হাতেগোনা কয়েকটি নাটকে অভিনয় করলেও এরপর থেকে শুটিংয়ে অনুপস্থিত মম। ঈদের পর অনেক নির্মাতার পক্ষ থেকে অভিনয়ের প্রস্তাব পেলেও বিলম্ব করছিলেন এ অভিনেত্রী। অবশেষে শুটিংয়ে ফেরার জন্য মনস্থির করেছেন তিনি।

১৮ আগস্ট যুবায়ের ইবনে বকরের পরিচালনায় একটি একখণ্ডের নাটক দিয়ে কাজে ফিরছেন তিনি। এ প্রসঙ্গে মম বলেন, ‘আসলে করোনাভাইরাসের কারণেই অভিনয়ে কম সময় দিচ্ছি। স্বাস্থ্যবিধি মেনে অনেকেই কাজ করছেন, তারপরও অনেক ফাঁকফোকর রয়ে যাচ্ছে শুটিংয়ের সময়। যেসব ইউনিট নিরাপদ মনে করছি, সেসব নাটকেই কাজ করছি। নিয়ম

মেনেই কাজ করতে চাই আমি।

করোনাভাইরাস যতদিন থাকবে এভাবেই কাজ করার পরিকল্পনা করেছি। তবে কম কাজ করলেও দর্শকের কাছ থেকে কিন্তু ভালোই সাড়া পাচ্ছি।’ এদিকে দুটি ছবিতে অভিনয় করেছেন মম। একটি ঢালিউডে, অন্যটি বলিউডে। ঢালিউডের ছবিটির নাম ‘আগামীকাল’ এবং বলিউডের ছবিটির নাম ‘ম্যাক্স কি গান’। দুটি ছবিই মুক্তির অপেক্ষায় আছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT