অখন্ড ১৬ প্রহরব্যাপি মধুখালীতে তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত – বর্ণমালা টেলিভিশন

অখন্ড ১৬ প্রহরব্যাপি মধুখালীতে তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
আপডেটঃ ২২ জানুয়ারি, ২০২২ | ৪:২৪ 120 ভিউ
“সেই তো তুমি ব্রজের কানাই কলিতে গৌর হরি, তোমার নামে মুখরিত আজি রমানন্দপুর-খোকসাহাট নগরী” ফরিদপুরের মধুখালীতে দেশ মাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের মঙ্গল কামনায়- রমানন্দপুর-খোকসাহাট মহানামযজ্ঞ কমিটির আয়োজনে অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়েছে। রমানন্দপুর-খোকসাহাট মহানামযজ্ঞ উৎসব কমিটির সভাপতি কালিদাস দত্তের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিনয় সিকদারের স ালনায় শ্রীশ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গনে ১৮ জানুয়ারী থেকে ২২ জানুয়ারী শনিবার প্রতুষে শেষ হয় ৪ দিন ব্যাপি অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন। মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তনে বিভিন্ন সময় উপস্থিত হয়ে বক্তব্য ও অনুষ্ঠান উপভোগ করেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল বাশার,নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুল হাসন টিপসহ প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনা ছিলেন উৎসব কমিটির সহসভাপতি অপূর্ব কুশারী, অর্থ সম্পাদক ভজন সিকদার। সার্বিক সহযোগিতায় ছিলেরন স্থানীয় যুবসম্প্রদয়। অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত প্রশিদ্ধ শিল্পীগণ অংশ গ্রহন করেন তারা হলেন ঢাকার শ্রীকৃষ্ণ সেবা সংঘ,খুলনার মা শ্যামা সম্প্রদায়,যশোরের ভক্ত হরিদাস সম্প্রদায়,বাসন্তি সম্প্রদায়,রাম সীতা সম্প্রদায়, ফরিদপুরের রামকৃষ্ণ সম্প্রদায়,কীর্তনীয়া অমল ব্যানাজী, কীর্তনীয়া সুজন সুত্রধর এবং রাজবাড়ীর কীর্তনীয়া মালতী রানী অধিকারীসহ ৯টি দল অখনন্ড ১৬ প্রহরব্যাপি তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্ঠকালীন লীলা কীর্তন পরিবেশনা করেন। অনুষ্ঠানে দিন/রাত পাপ মোচনের লক্ষ্যে শতশত নারী পুরুষ হরিনাম সুধা গ্রহন করেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব