ডোনেট বাংলাদেশর সদস্য হবার নিয়ম

DONET Bangladesh একটি আর্তমানবতার সেবা মুলক প্রতিষ্ঠান। DONET Bangladesh প্রতিবন্ধি, পথ শিশু, এতিম, অসহায় ও সুবিধা বঞ্চিতদের মৌলিক ও সামাজিক অধিকার সহ শিক্ষা নিয়ে ২০১০ সাল থেকে কাজ করে যাচ্ছে। বতমানে এই প্রতিষ্ঠান বাংলাদেশের বিশেষ বিশেষ অঞ্চলে কাজ করে চলেছে। আরো বেশি প্রসারিত করার জন্য সদস্য আহ্ববান করা হচ্ছে। যে কেউ সদস্য হতে পারবে।

নিয়ম সমুহ

১। সদস্য হতে হলে অবশ্যই ডোনেট বাংলাদেশ এর  নির্দিষ্ট ফর্মপূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

২। ডোনেট বাংলাদেশে সদস্য আছে এমন ব্যাক্তির রেফারেন্স ব্যবহার করতে হবে। অথবা সদস্য আহ্বব্ন করা হয়েছে এমন কোন    বিজ্ঞপ্তির মাধ্যমে হতে হলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে হবে।

৩। সদস্য হবার জন্য ডোনেট বাংলাদেশ এর সদস্য ফি বা রেজিষ্টেশন ফি বাবদ ১০০০/- এক হাজার টাকা বা এক হাজার টাকা মূলের প্রতিবন্দিদের ব্যবহারযোগ্য জিনিস অবশ্যই প্রদান করতে হবে। তবে সেটি প্রদান করতে হবে ডোনেট বাংলাদেশ এর হেড অফিস বা বিকাশ নম্বরে (01711210222) এই নম্বর ব্যাতিত আর কোন লেনদেনের পদ্ধতি নাই। তবে বিকাশ করার পর অবশ্যই ট্রান্সফার নম্বরটি ফর্মের নির্দিষ্ট বক্সে পূরন করে ফর্মটি কম পক্ষে তিন মাস সংরক্ষণ করতে হবে। আর কোন মালামাল পাঠালে তাহার ভাউচার পাঠাতে হবে । রেজিষ্টেশন এর টাকা কোন ভাবেই ফেরত প্রদান করা হবে না বা আপনি চাহিতে পারিবেন না।  কারণ এই টাকা প্রতিবন্ধি ও পথ শিশুদের কল্যানে ব্যবহার করা হবে।

৪। যারা কেবল ডেনেট বাংলাদেশের সদস্য তারাই কেবল দৈনিক ডোনেট বাংলাদেশ অনলাইন পত্রিকাতে জেলা বা উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে।

৫। প্রতিষ্ঠানের নিয়ম অনুসারে প্রতিনিধিদের পরিচয়পত্র প্রদান করা হবে, এর জন্য কোন টাকা প্রদান করতে হবে না।

৬। প্রতিষ্ঠানের বিকাশ নাম্বার ব্যতিত কোন ভাবেই কারোর সাথে কোন প্রকার লেনদেন করা যাবে না আর লেনদেন করলে তার জন্য কর্তৃপক্ষ কোন ভাবেই দায়ি থাকিবে না।

৭। কর্তৃপক্ষ যে কোন সদস্যকে যে কোন সময় যে কোন কারনে সংস্থার সদস্যপদ থেকে বহিস্কার করার অধিকার সংরক্ষন করে।

৮। আর কোন সদস্য কোন ভাবে কোন কারনে সদস্য পদ হারালে তিন বছরের আগে সে আর সদস্য হতে পারবেনা এমন কি সে কোন ভাবেই ডোনেট বাংলাদেশের কোন কার্যক্রমের সাথে যুক্ত হতে পারবেনা এবং ডোনেট বাংলাদেশের নাম ব্যবহার করে কোন কাজ করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

৯। এই সকল নিয়ম মেনেই আপনাকে সদস্য হতে হবে। এর কোন নিয়ম না মানিলে সদস্য হওয়া সম্ভব নয়। সকল সিদ্ধান্ত পরিবর্তন ও পরিবর্ধন এর ক্ষমতা কেমল মাত্র কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক পরিচালিত হবে।

কর্তৃপক্ষ

 

সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT