৪র্থ সমাবর্তন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাংবাদিকদের সাথে মতবিনিময়

২ নভেম্বর ২০১৭, ১০:১০ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 319 বার

শেফাতুল ইসলাম পিন্জু [ বার্তা বিভাগ ]

ঝিনাইদহ সদর প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সমাবর্তন প্রচার উপ-কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মেহের আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হারুন-অর-রশিদ আসকারী। এসময় বক্তব্য রাখেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহীনুর রহমান, শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ড. জাকারিয়া রহমান, রেজিষ্টার এস এম আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর ড. মাহবুবুর রহমান, অফিসার্স সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহা, কর্মচারী সমিতির সভাপতি উকিল উদ্দিন, সহায়ক কর্মচারী সমিতির সভাপতি আতিয়ার রহমান। এসময় উপস্থিত ছিলেন টিএসসিসি’র পরিচালক ড. বাকি বিল্লাহ বিকুল, উপ-পরিচালক প্রশাসন রেজাউল করিম, সমাবর্তন স্মরণীকা উপ-কমিটির সদস্য সহকারী পরিক্ষা নিয়ন্ত্রক পিন্টু লাল দত্তসহ ঝিনাইদহ ও কুষ্টিয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক পিয়াশা চাকমা। প্রধান অতিথি ভাইস চ্যান্সেলর হারুন-অর-রশিদ আসকারী বলেন, সর্বশেষ ২০০২ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে সমাবর্তণ অনুষ্ঠিত হয়। এরপর ২০১৮ সালের ৭ জানুয়ারী ৪র্থ সমাবর্তন হতে যাচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ। ভাইস চ্যান্সেলর আরও বলেন, দেশের সপ্তম বৃহত্তম বিশ্ববিদ্যালয় এটি। এই বিশ্ববিদ্যালয়টিকে আধুনিক ও আন্তজার্তিক মানের প্রকৃত বিশ্ববিদালয় হিসেবে গড়ে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে বর্তমান প্রশাসন। ৪র্থ সমাবর্তন সফলভাবে সম্পন্ন করার জন্য ঝিনাইদহ ও কুষ্টিয়ার সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন তিনি।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT