৩৪৬৩ জন কর্মকর্তা (সাধারণ) নেবে রাষ্ট্রায়ত্ত ব্যাংক

৭ সেপ্টেম্বর ২০১৭, ১০:০৯ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 257 বার

[নিজস্ব প্রতিবেদক]  ব্যাংকার্স সিলেকশন কমিটিভুক্ত রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, রূপালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এ  মোট ৩ হাজার ৪৬৩  জন কর্মকর্তা (সাধারণ) নিয়োগ দেওয়া হবে।

এই নিয়োগের বিষয়ে বুধবার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


এর মধ্যে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক নিবে ৩৬৩ জন , জনতা ব্যাংক নিবে ১৯০ জন, রূপালী ব্যাংক নিবে ৬৯৯ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক নিবে ১৮ জন, বাংলাদেশ কৃষি ব্যাংক নিবে ১৭২২ জন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিবে ৪৫৫  জন ও ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) নিবে ১৬ জন। তবে পদের সংখ্যা পরে বাড়তে বা কমতে পারে বলে  বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

যোগ্যতাসম্পন্নদের মধ্যে যাদের বয়স ২০১৭ সালের ১ সেপ্টেম্বরে বয়স ৩০ বছর বা তার চেয়ে কম তারা আবেদন করতে পারবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের বয়সসীমা বাড়িয়ে ৩২ বছর করা হয়েছে।

নিয়োগপ্রাপ্তরা জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুসারে ১৬০০০- ১৭৬৪০ থেকে ৩৫০৪০- ৩৮৬৪০ টাকা হবে। এর সঙ্গে নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধাও দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট ( www.erecruitment.bb.org.bd) এর মাধ্যমে আগামী ২২  সেপ্টেম্বর পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT