২৬ পদে কুয়েটে নিয়োগ বিজ্ঞপ্তি

১৫ সেপ্টেম্বর ২০১৭, ৬:১৭ পূর্বাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 186 বার

শেফাতুল ইসলাম পিন্জু [ বার্তা বিভাগ ]

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ২৬ পদে ৩৮ জনকে নিয়োগ দেবে।

পদের নাম


অধ্যাপক (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ানরিং বিভাগ),  অধ্যাপক (ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ), সহযোগী অধ্যাপক (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ), অধ্যাপক/ সহযোগী অধ্যাপক (ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্ট), সহকারী অধ্যাপক/প্রভাষক (ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্ট), সহকারী অধ্যাপক (সহযোগী অধ্যাপকের বিপরীতে, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ানরিং বিভাগ), সহকারী অধ্যাপক (সহযোগী অধ্যাপকের বিপরীতে, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ), সহকারী অধ্যাপক (আর্কিটেকচার বিভাগ), প্রভাষক (সহযোগী অধ্যাপকের বিপরীতে, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ), প্রভাষক (সহযোগী অধ্যাপকের বিপরীতে, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ), প্রভাষক (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ), প্রভাষক (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ানরিং বিভাগ), প্রভাষক (সহযোগী অধ্যাপকের বিপরীতে, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ), প্রভাষক (অধ্যাপকের বিপরীতে, আইইএম বিভাগ), প্রভাষক (অধ্যাপকের বিপরীতে-১টি ও নিয়মিত ১টি, ইউআরপি বিভাগ), প্রভাষক (সহযোগী অধ্যাপকের বিপরীতে, লেদার ইঞ্জিনিয়ারিং), প্রভাষক (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ), প্রভাষক (আর্কিটেকচার বিভাগ), প্রভাষক (গণিত বিভাগ), প্রভাষক (সহযোগী অধ্যাপকের বিপরীতে, রসায়ন বিভাগ), প্রভাষক  ( হিসাব বিজ্ঞান, মানবিক বিভাগ), সেকশন অফিসার (গ্রেড-১), সহকারী প্রোগ্রামার (পরীক্ষা শাখা ও কেন্দ্রীয় লাইব্রেরি), সেকশন অফিসার (গ্রেড-২), সেকশন অফিসার (গ্রেড-২)/ডকুমেন্টেশন অফিসার, সহকারী স্টোর অফিসার

যোগ্যতা

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

বেতন

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

আবেদন প্রক্রিয়া

আবেদনপত্রের নির্ধারিত ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে। আবেদনপত্র রেজিস্ট্রার অফিসে সরাসরি অথবা ডাকযোগে পাঠানো যাবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৪ অক্টোবর, ২০১৭ পর্যন্ত

সূত্র : বিডিজবস ডটকম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT