১৭ পদে সেনাবাহিনী সদর দপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

৭ অক্টোবর ২০১৭, ১১:০২ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 213 বার

শেফাতুল ইসলাম পিন্জু [ বার্তা বিভাগ ]

সেনাবাহিনী সদর দপ্তরের ক্যাডেট কলেজগুলোয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলেজগুলোতে ১২ পদে ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম


প্রদর্শক (রসায়ন), ওয়ার্কশপ ইন্সট্রাক্টর, উপসহকারী প্রকৌশলী (এসএই), ধর্মীয় শিক্ষক, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ল্যাবরেটরি সহকারী (কম্পিউটার মহিলা), ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট (পুরুষ/মহিলা), হাসপাতাল অ্যাটেনডেন্ট, পাম্প অপারেটর, নিরাপত্তা প্রহরী, মালী, মেসওয়েটার (পুরুষ)।

যোগ্যতা

প্রতিটি পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর, ২০১৭ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

গাজীপুর, শরীয়তপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, জয়পুরহাট, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রংপুর, গাইবান্ধা, নড়াইল, বরিশাল, ভোলা, ঝালকাঠি, চাঁদপুর, চট্টগ্রাম, নীলফামারী, পটুয়াখালী ও বরগুনা ছাড়া অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদের ওয়েবসাইট www.cadetcollege.army.mil.bd থেকে APPLICATION FOR EMPLOYEE IN CADET COLLEGE ডকুমেন্ট ডাউনলোড করে আবেদন করতে পারবেন। আবেদনপত্র ‘অধ্যক্ষ, কুমিল্লা ক্যাডেট কলেজ’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২৬ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : দৈনিক ইত্তেফাক (০৫/১০/২০১৭)

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT