সেনবাগে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মানববন্ধন

৩০ অক্টোবর ২০১৭, ৭:৪০ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 240 বার

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় (কল্যান্দী) হাই স্কুলে বহিরাগতদের হামলায় বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যকে মারধর এবং শিক্ষক লাঞ্ছিতের প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে ক্ষুব্ধ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করেছে। গতকাল রবিবার বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি চলে। এ সময় নোয়াখালী-ফেনী মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ জানিয়ে বিদ্যালয়ের শত শত বিক্ষুব্ধ শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা। এ সময় মহাসড়কের দুই পার্শ্বে অসংখ্য যানবাহন আটকা পড়ে। এতে যাত্রীদের দুর্ভোগের শিকার হতে হয়।

পরে খবর পেয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ চৌধুরীর নেতৃত্বে বিপুলসংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।


উল্লেখ্য, গত শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই বিদ্যালয়ের দুই দল ছাত্রের মধ্যে প্রথমে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনায় একদল বহিরাগত সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে বিদ্যালয়ের দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে শিক্ষকদের লাঞ্ছিত করে এবং বিদ্যালয় অভিভাবক সদস্য গিয়াস উদ্দিনকে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় বহিরাগতরা জোরপূর্বক স্কুলের ঘন্টি বাজিয়ে বিদ্যালয় ছুটি ঘোষণা করে। এ ঘটনার প্রতিবাদে এসব কর্মসূচি পালিত হয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT