সুস্থ হয়ে উঠার জন্য ঠাকুরগাঁওয়ের মেধাবী শিক্ষার্থী মঞ্জুরুলের আকুতি

১৬ সেপ্টেম্বর ২০১৭, ১২:১৮ অপরাহ্ণ || নিউজটি পড়া হয়েছে : 196 বার

শেফাতুল ইসলাম পিন্জু [ বার্তা বিভাগ ]

[এম আর লাবু; ঠাকুরগাঁও প্রতিনিধি] বাবা খাদেমুল ইসলাম একজন সাধারণ কৃষক। ঠাকুরগাঁও সদর উপজেলার ঝাড়গাঁও এলাকার বাসিন্দা। মঞ্জুরুল ইসলাম বাবা’র ৬ষ্ঠ সন্তান। অন্যান্য সন্তানদের পড়াশুনা করাতে গিয়ে বাবা প্রায় নিস্ব।

মঞ্জুরুল ইসলাম ঠাকুরগাঁও সরকারি কলেজের মাস্টার্স প্রাণিবিদ্যা বিভাগে অধ্যনরত। সে দীর্ঘ দিন ধরে এ্যানকোলাইজিং স্পন্ডালাইটিস, (Ankylosing Spondalitis) রোগে ভুগছেন। কিন্তু কৃষক বাবা’র পক্ষে জায়গা, জমি বিক্রি করেও চিকিৎসার খরচ চালানো অসম্ভব হয়ে পড়েছে। তাই ছেলে’র সুস্থতার জন্য দেশের বিত্তবানদের প্রতি সাহায্যের আকুতি জানিয়েছেন। ছেলের চিকিৎসা ও অপারেশনের জন্য প্রায় ১৫ লক্ষাধিক টাকা প্রয়োজন।


অপরদিকে চিকিৎসার জন্য এত বিপুল পরিমান অর্থ বাবা’র পক্ষে জোগার করা অসম্ভব মনে করে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজ ফেসবুকে মঞ্জুরুল ইসলাম স্ট্যাটাস দিয়েছেন, আসসালামু আলাইকুম, আমি মঞ্জুরুল ইসলাম দীর্ঘ দিন ধরে আমি এ্যানকোলাইজিং স্পন্ডালাইটিস, (অহশুষড়ংরহম ঝঢ়ড়হফধষরঃরং) রোগে ভুগিতেছি। অনেক চিকিৎসাও করেছি কিন্তু কোনো আরোগ্য লাভ হয়নি। কিছুদিন আগে আমি ঢাকা ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলাম, ডাক্তার বলে যে আমার দুটি হিপ জয়েন্ট ও ডান হাঁটু নষ্ট হয়ে গেছে। ফলে অপারেশন করতে হবে। আর অপারেশন করাতে বিশাল অংকের টাকার প্রয়োজন।

আমার বাবা একজন সাধারন কৃষক। তাই বাবার পক্ষে এত টাকা যোগার করা সম্ভব হচ্ছে না। তাই আমি আপনাদের সকলের কাছে আর্থিক সাহায্য চাইছি। আপনারা যদি আমাকে সহযোগীতা করেন তাহলে আপনাদের দোয়ায় আমি আবারো সুস্থ জীবন লাভ করতে পারব।

আর্থিক সাহায্য পাঠানো ও যোগাযোগের ঠিকানা,
সোনালি ব্যাংক অ্যাকাউন্ট নম্বর: ১০০০০৯১০৭.
বিকাশ নাম্বার: ০১৭৩৮২০০৫৯৭.

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT