সালমানের দেহরক্ষীর নামে মামলা

২২ অক্টোবর ২০১৭, ১০:৪৯ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 338 বার

bornomalatv

এক নারীকে হুমকি দেয়ার অভিযোগে বলিউডের ভাইজান সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মুম্বাইয়ের খার থানায় এফআইআর করেন শবনম হামিদ শেখ নামে ৩১ বছরের এক নারী।


ডেকান ক্রনিকালের খবর অনুযায়ী, শবনম শেখ নামে ওই নারী বিগত ৫ বছর ধরে মুম্বাইয়ের বান্দ্রায় বসবাস করেন। তার একটি জামা-কাপড়ের দোকান রয়েছে। পাশাপাশি CWC Enterprise নামে তিনি এক সিকিউরিটি সংস্থারও ডিরেক্টর।

শবনমের দাবি, গত ২০ অক্টোবর তার কাছে একটি ফোন আসে। যিনি ফোন করেছিলেন তিনি নিজেকে শেরা বলে দাবি করেন। উত্তরে নারী তাকে চেনেন না বলে জানালে, শেরা বলেন- তিনি সালমান খানের দেহরক্ষী।

ওই নারী আরও জানান, শেরা নামে ওই ব্যক্তি হুমকি দেন- আপ ভাইকো কিউ তকলিফ দে রহি হো, যো হ্যায় আপস মে সেটল করো।

শবনমের দাবি, বিগবস ১১-এর প্রতিযোগী জুবের খানের সঙ্গে সালমান খানের যে ঝামেলা লেগেছিল, তাকে হুমকি দিয়ে সেই বিষয়টিই মিটিয়ে নেয়ার কথা বলেন শেরা।

প্রসঙ্গত, এ বছর বিগবসে সালমানের সঙ্গে প্রতিযোগী জুবের খানের বচসা বাধে। কিছু বিতর্কিত কথাবার্তা ও ঘটনার জন্য জুবেরকে বিগবস থেকে বের করেও দেয়া হয়। এর পরই সালমানকে দেখে নেয়ার হুমকি দিয়েছিলেন জুবের। তিনিও সালমানের বিরুদ্ধে এফআইআর করেন। অনেকের ধারণা, ওই জুবেরই সালমানকে ফাঁসাতে শবনম নামে এই নারীর সহায়তা নিচ্ছেন।

এদিকে সালমানের নিরাপত্তারক্ষী শেরার দাবি, তিনি শবনম নামে কোনো নারীর সঙ্গে কখনও কথা বলেননি। এর আগে নানান বিতর্ক, মামলা-মোকদ্দমা, আইনি জটিলতায় নাম জড়িয়েছেন ভাইজান। এবার আইনি জটিলতায় নাম জড়ালো তার দেহরক্ষীরও।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT