রোহিঙ্গাদের ‘দরদ দেখাতে’ গিয়েছিলেন খালেদা জিয়া…………..হানিফ

৩১ অক্টোবর ২০১৭, ১০:৫৭ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 224 বার

bornomalatv

কুষ্টিয়া প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, হত্যা-নির্যাতনের শিকার হয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে আসার তিন মাস পর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ‘দরদ দেখাতে’ গিয়েছিলেন। উনি আসলে মানবতার জন্য যাননি, রাস্তায় রাস্তায় ফুলেল শুভেচ্ছা আর রাজনৈতিক শো ডাউন করেছেন।

মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে ‘যথাযথভাবে রোঙ্গিাদের পাশে দাঁড়াতে সরকার ব্যর্থ হয়েছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার এমন মন্তব্যে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন হানিফ।’


খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার ঘটনা নিয়ে সরকার মিথ্যাচার করছে বিএনপি নেতাদের এমন মন্তেব্যের প্রেক্ষিতে অপর এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, ‘তিনি তো ঠিকই বলেছেন সরকার জানে কে হামলা করেছে। কেননা ইতিমধ্যে সরকারের কাছে অডিও রেকর্ডারটা এসে গেছে তাতে বিএনপির কোন নেতা বলেছিল বিএনপি নেত্রীর গাড়ির উপর যেন হামলা নয়, হামলা করতে হবে সাংবাদিকদের গাড়ীর উপর।

আইনশৃংখলাবাহিনী খুব শিঘ্রই সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবে এ ব্যাপারে বিএনপি নিশ্চিত থাকতে পারে।’

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সিনিয়র-সহসভাপতি ও জেললা পরিষদের চেয়ারম্যান আলহাজ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, জেলা যুবলীগের আহবায়ক রবিউল ইসলাম সহ দলীয় নেতা কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

পরে কুষ্টিয়া জেলা ষ্টেডিয়ামে জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT