রামগঞ্জে এত বিত্তশালী তবুও দেখার কেউ নেই।। স্বামীর চিকিৎসা ব্যয়ভার বহন করতে না পেরে স্বামীর মৃত্যু কামনা।।

১৫ অক্টোবর ২০১৭, ৮:৪৮ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 195 বার

bornomalatv
পত্রিকার হকার হুমায়ন কবীর পাটওয়ারী (৫৫) পাশাপাশি দৈনিক আজকালের খবর পত্রিকার রামগঞ্জ উপজেলা সংবাদদাতা। টাকার অভাবে বেয়াই মরহুম মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের পদাঙ্ক অনুসরন করে রামগঞ্জ থানার নতুন সড়কের পাশে খোলা আকাশের নিচে বসে পত্রিকা বিক্রি করে আসছেন দীর্ঘদিন থেকে। নিজের শরীরের প্রতি খেয়াল না করে খোলা আকাশের নিচে বসে বৃষ্টিতে ভিজে পাঠকের হাতে পত্রিকা পৌঁছে দেয়াই যেন ছিলো তার অন্যতম দায়িত্ব। অর্ধহারে অনহারে থাকতে থাকতে জীর্ণশির্ন শরীরে বাসা বেঁধেছে বিভিন্ন রোগ বালাই। কিডনী রোগের পাশাপাশি নতুন করে দেখা দিয়েছে হার্টের সমস্যা। স্থানীয় লোকজনসহ নিকটাত্মীয়দের সহযোগীতায় বেশ কয়েকবার ঢাকার বিভিন্ন হসপিটালে চিকিৎসা করালেও বর্তমান অসহায় এ পরিবারের পক্ষে হুমায়ুন কবীরের চিকিৎসা ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না বলে জানালেন স্ত্রী কুলছুম বেগম। কান্নাজড়িত কণ্ঠে কুলছুম বেগম জানান, ভাই সংসারের জন্য চাল কিনবো না স্বামীর ঔষধ কিনবো?
বোন থেকে প্রায়ই চাল-ডাল, তেল-নুন আনি। একজনের কাছে কতবার যাওয়া যায়।
প্রতিদিন সাড়ে ৩শ টাকার ঔষধ দরকার, স্বামীর বেশ কয়েকটা পত্রিকাও বন্ধ করে দিয়েছে মালিকপক্ষ। জায়গা সম্পত্তি থাকলেও বিক্রি করে স্বামীর চিকিৎসা করাতাম। ঘরভিটা ছাড়া অন্য কোন অবলম্বনও নাই।
এমতবস্থায় স্বামীর চিকিৎসা ব্যয়ভার বহন করা আর সম্ভব হচ্ছে না। নিরুপায় আল্লাহর কাছে ফরিয়াদ করেছি আর কষ্ট দিও না তাকে। প্রতিদিন রাতে তার ব্যথার যন্ত্রনায় ঘুম না গিয়ে স্বামীর শিয়রে বসে থাকি। চিকিৎসক জানিয়েছে যত দ্রুত সম্ভব হার্টের অপারেশন করতে হবে। সমাজের ধনবান ব্যক্তিদের কাছে হাত পেতেছি, এখনো কোন সাড়া না পেয়ে সৃষ্টিকর্তার কাছে দু-হাত তুলে জানিয়েছি এত কষ্ট না দিয়ে তুমি তাকে মৃত্যু দাও বলে কান্নাকাটি করেন।
অসুস্থ্য হুমায়ন কবীরের চিকিৎসায় ব্যয় হতে পারে মাত্র ৫লক্ষ টাকা। সমাজের দানশীল লোকজন যদি এগিয়ে আসেন তার চিকিৎসায় তাহলে হয়তো তার অপারেশন করা সম্ভব হবে।
হুমায়ুন কবীরকে সাহায্যের জন্য এগিয়ে আসুন
হুমায়ুন কবীর পাটওয়ারী, রামগঞ্জ থানার নতুন সড়ক। অথবা নাগরাজারামপুর, পাটওয়ারী বাড়ী, পো: কেথুড়ী বাজার রামগঞ্জ-লক্ষ্মীপুর। মোবাইল ০১৭০৬৪৭৬৬০০

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT