মুক্তাগাছায় শহর ছাত্রলীগের বিশাল শোভাযাত্রা।

২৬ নভেম্বর ২০১৮, ১১:২০ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 169 বার

bornomalatv
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ০৫ মুক্তাগাছা আসন থেকে সাবেক জাতীয় সংসদ সদস্য মুক্তাগাছা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি সংগ্রামী জননেতা আলহাজ্ব কে এম খালিদ বাবুকে তৃতীয়বারের মত নৌকা প্রতীকে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ায় মুক্তাগাছা শহর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ মনিরুজ্জামান বাবুর নেতৃত্বে এক বিশাল আনন্দ শোভাযাত্রা শহরের পৌরসভা এলাকার মেইনরোডে অনুষ্ঠিত হয়।  শোভাযাত্রাটি শহরের মেইন রোড হয়ে নগেন্দ্র নারায়ন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে শহীদস্মৃতি সরকারী কলেজ, মন্ডারদোকান হয়ে মহারাজা রোড, বড় মসজিদ রোড হয়ে মেইন রোড দিয়ে নতুন বাজার আর কে সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে সমাপ্ত হয়।  শোভাযাত্রা পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা এবং সংগ্রামী সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন।  বক্তারা আরও বলেন দীর্ঘ সময় বিরতির পর মুক্তাগাছায় নৌকা প্রতীক এসেছে, এখন আমাদের সকল রাগ অভিমান ভুলে ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতীকে বিজয় নিশ্চিত করা এক এবং অভিন্ন লক্ষ্য।
তার আরও বলেন গত ২০০৮ সালের নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী কে এম খালিদ বাবু বিএনপি প্রার্থীকে প্রায় অর্ধলক্ষাধিক ভোটের ব্যবধানে পরাজিত করেছিলেন, এইবার বিএনপি কিংবা ঐক্যফন্টের প্রার্থী আওয়ামীলীগের প্রার্থী কে এম খালিদ বাবুর কাছে লক্ষাধিক ভোটে পরাজিত হবে।  সভায় বক্তব্য রাখেন: মুক্তাগাছা শহর ছাত্রলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান বাবু, মুক্তাগাছা উপজেলা ছাত্রলীগের সহঃসভাপতি শিশির আহমেদ খোকন, শহর ছাত্রলীগ নেতা বাবু,আজাদ,আশরাফুল ইসলাম খোকন, রাজীব, রাকিব, সাব্বির, সাকিব, রিয়াদ, তৌফিক, রবিন সহ প্রমুখ নেতৃবৃন্দ।
উল্লেখ্য মুক্তাগাছায় আওয়ামীলীগের শক্ত অবস্থান রয়েছে।  আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কে এম খালিদ বাবু আবারও এ আসনটি আওয়ামীলীগকে উপহার দিতে পারবে বলে মুক্তাগাছা শহর ছাত্রলীগ দৃঢ়ভাবে বিশ্বাস করেন।  অনুষ্ঠানটি শান্তিপূর্ণ ভাবে সমাপ্ত হওয়ায় মুক্তাগাছা শহর ছাত্রলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান বাবু সকলের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেছেন।

  • 102
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    102
    Shares
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT