মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছাতকের আব্দুল খালিক বাঁচতে চায়

২৩ আগস্ট ২০১৭, ১১:০২ পূর্বাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 272 বার

শেফাতুল ইসলাম পিন্জু [ বার্তা বিভাগ ]

[আজিজ রহমান:ছাতক,সুনামগন্জ] অন্যের কল্যাণ ও মঙ্গল সাধনা মানবজীবনের একটি প্রধান কর্তব্য।বস্তুত অন্যের মঙ্গল কামনার মধ্যে নিজের কল্যাণ নিহিত।পারস্পারিক সহমর্মিতা ও সহযোগিতা দ্বারা আমরা পৃথিবূতে শান্তির নীড় গড়তে পারি ।কবি বঙ্কিমচন্দ্র বলেছেন “পরের জন্য আত্মবির্সজন ভিন্ন পৃথিবীতে স্তায়ী সুখের অন্য কোনো মূল্য নেই”।পারস্পারিক সহযোগিতা তার অগ্রগতি,পরহিতে প্রাণদান তার স্তায়ী সুখ,প্রেমমৈত্রীর মেলবন্ধনে তার অস্তিত্ব বিকাশ।মানবিক আর্থিক সহযোগিতা সেই ব্রতেরই এক সুমহান কর্ম।আমরা জানি ,মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।সুনামগন্জ জেলাধীন শিল্প নগরী খ্যাত ছাতক উপজেলার অন্তর্গত সিংচাপই ইউনিয়নের মলমপুর গ্রামের হতদরিদ্র টিউবওয়েল মেকার মো:আব্দুল খালিক মরনব্যাধি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত(গলায়) হয়ে চিকিৎসার অভাবে মৃত্যুর সাথে লড়াই করছে।৪ সন্তানের পিতা আব্দুল খালিক(৩৫) বাচ্চাদের তিনবেলা খাবার দিতে হিমশিম খাচ্ছে।নিজের চিকিৎসার ব্যয়ভার কিভাবে বহন করবে?বিশেষজ্ঞ চিকিৎসকের মতে বেশ কিছুদিন যথাযথ চিকিৎসা সহ কোমোও থেরাপি দিতে হবে।এজন্য প্রায় ২ লক্ষ টাকা ব্যয় হবে।সহায় সম্বলহীন ,হতদরিদ্র আব্দুল খালিকের পক্ষে  এতো টাকা ব্যয়ভার বহন করা অসম্ভব।তাই তার সারাক্ষন চিন্তায়,উৎকন্ঠায় ও কান্নায় কাটছে।অশ্রুসিক্ত নয়নে সে বলে আমি বাঁচতে চাই।সে সমাজের বিত্তবান,দানবীর,পরোপকারী ও সহৃদয়বান মানুষের কাছে দোয়া ও আর্থিক সাহায্যের জন্য আকুল আবেদন  ও তাহার প্রাণরক্ষায় এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ করছে।আমরা অনেকেই কারণ ও অকারণে,বিনা প্রয়োজনে ও আত্মভোগ বিলাসে অনেক অনেক কড়ি ব্যয় করি।একজন হতদরিদ্র মানুষের জীবন বাঁচাতে আমরা সাহায্যের হাত প্রসারিত করতে পারি না।অন্তত পক্ষে যার যার আর্থিক অবস্তান থেকে অল্প অল্প করে আর্থিক অনুদান দিলে হতদরিদ্র ৪ বাচ্চার পিতা মো:আব্দুল খালিকের প্রাণ ফিরে পেতে পারে।

যোগাযোগ ও সাহায্য পাঠাতে:
(১)মো:সালাহ উদ্দিন আহমদ(সিনিয়র শিক্ষক)
সমতা স্কুল এন্ড কলেজ ছাতক,সুনামগন্জ
মোবাইল:01712 782560
(২)মো:সফিক উদ্দিন(সভাপতি)
গ্রামীন নার্সারী একাডেমী,শান্তিগন্জ বাজার,ছাতক,সুনামগন্জ
মোবাইল:01740 549621


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT