নাটোরে দুই স্কুল ছাত্রের গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা

১৫ অক্টোবর ২০১৭, ১১:৩৪ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 160 বার

bornomalatv

[নাটোর প্রতিনিধি] নাটোর সিংড়া উপজেলার হুলহুলিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির দুই শিক্ষার্থী ইমন হোসেন (১৪) ও নিশাত হোসেন (১৪) নামের দুই বন্ধু গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।
রোববার সকাল ১১টায় হুলহুলিয়া প্রামানিক পাড়ায় একটি পুকুর পাড়ে গ্যাস ট্যাবলেট খেয়ে দুই শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা করে। খবর পেয়ে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রাশেদ ইমনকে মৃত ঘোষণা করে এবং নিশাত হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথে তারও মৃত্যু হয়। নিহত শিক্ষার্থী ইমন হোসেন সিংড়া উপজেলার হরিপুর গ্রামের আমিন আলী ছেলে ও নিশাত হোসেন একই উপজেলার হুলহুলিয়া গ্রামের মৃত বকূল হোসেনের ছেলে। এদিকে দুই কিশোরের এই মৃত্যুর খবরে এলাকায় শোকের ছাড়া নেমে আসে।
সিংড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ এএমএস আলমত জানান, শিক্ষার্থী ইমন হোসেন এর সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেছে। অপর শিক্ষার্থী নিশাত হোসেনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সিংড়ার হুলহুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারিক জানান, ওই দুই শিক্ষার্থী রোববার ১০টা ৪০ মিনিটে বিদ্যালয়ের পোশাক ছাড়া গেঞ্জি পরিহিত অবস্থায় তারা স্কুলে আসে। শ্রেণি শিক্ষক ইয়াকুব আলী তাদেরকে অস্বাভাবিক অবস্থায় ক্লাসে প্রবেশ করতে দেখে প্রধান শিক্ষকের অনুমতি নিতে বলেন।। এরপর তারা স্কুল ত্যাগ করে। কিছুক্ষণ পর তাদের মৃত্যুর খবর পাওয়া যায়।
তবে স্থানীয় সূত্র জানায়, দুই বন্ধুর সাথে তাদের বিদ্যালয়ের এক ছাত্রীর প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এ নিয়ে দুই বন্ধু এক সাথে আত্মহত্যা করে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম দুইজনের মৃত্যু নিশ্চিত করে জানান, পারিবারিক বিরোধ ও প্রেমের বিষয়টি প্রাথমিক ভাবে শোনা যাচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানানো হবে।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT