দুশ্চিন্তা কমাবে লেমন অয়েল

২০ অক্টোবর ২০১৭, ১০:৪৯ পূর্বাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 246 বার

শেফাতুল ইসলাম পিন্জু [ বার্তা বিভাগ ]

সকালে লেবুর সঙ্গে গরম পানি মিশিয়ে খাচ্ছেন আবার কখনও সবুজ শাক, সবজি খেয়ে পেট ঠিক রাখার চেষ্টা করছেন। কিন্তু কোনও কিছুতেই কাজের কাজ হচ্ছে না।

বিভিন্ন সময় বিভিন্ন রকম কীর্তি করেও মনের মতো ফলাফল পাচ্ছেন না। এরকম যদি হয়, তাহলে লেমন অয়েল একবার পরখ করে দেখুন।


প্রতিদিন যদি একটু একটু করে লেমন অয়েল পেটে পড়ে আপনার, তাহলে কতটা উপকার পাবেন, তা হয়তো জানেন না আপনি। প্রতিদিন লেমন অয়েল খেতে পারেন তাহলে শ্বাসকষ্ট থেকে রেহাই পেতে পারেন। সাইনাসের সমস্যা কমিয়ে দেয় লেমন অয়েল। ফলে শ্বাসের কষ্ট থেকে পেতে পারেন মুক্তি।

ওজন কমাতেও সাহায্য করে লেমন অয়েল। পাশাপাশি পেট ব্যথা সহ পেটের বিভিন্ন গন্ডগোল কমাতেও সাহায্য করে লেমন অয়েল। এক গ্লাস পানিতে ৩-৪ ড্রপ লেমন অয়েল মিশিয়ে নিয়ে খেলে, পেটের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

হজম শক্তি বাড়াতে সাহায্য করে লেমন অয়েল। পাশাপাশি রক্ত সঞ্চালনেও সাহায্য করে লেমন অয়েল।

প্রতিদিন লেমন অয়েল ব্যবহার করতে পারলে ইনসোমনিয়া থেকে মুক্তি পাবেন আপনি। ভাল হবে ঘুম। ঘুমনোর আগে যদি কিছুটা তুলোর মধ্যে লেমন অয়েল মিশিয়ে শ্বাস নিতে পারেন, তাহলে ঘুম ভাল হবে।

অনেক সময় চিন্তা থেকে মুক্তি পেতে অনেকে ব্যবহার করেন লেমন অয়েল। যে কোনও ধরণের স্ট্রেস থেকে মুক্তি দেয় লেমন অয়েল। তাই আর দেরি করবেন না। লেমন অয়েল ব্যবহার শুরু করুন আর বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পান।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT