টেস্টে পাস না করলে ফরম ফিলাপ করবেন না – কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান

১৮ আগস্ট ২০১৭, ৩:০৯ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 23210 বার

১৭-৭-২০১৭ইং রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় ফেনীতে ফেনী পাইলট হাইস্কুল অডিটোরিয়ামে শিক্ষার মানোন্নয়ন লক্ষ্য ফেনী জেলার সকল মাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যামিকের শিক্ষকদের সাথে মত বিনিময় কালে কুমিল্লা বোর্ড চেয়ারম্যান প্রফেসার মোহাম্মদ আব্দুল খালেক বলেন, বর্তমানে শিক্ষার্থীদের ফলাফল বিপর্যয়ের মূল কারন হিসেবে অভিভাবকদের অসচেতনতাকেই দায়ী করেন, তিনি আরো বলেন সম্প্রতি সময়ে এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় ফলাফল বিপর্যয়ের পরে বোর্ড থেকে স্কুল কলেজ শিক্ষকদের কাছে চিঠি দিয়ে জানতে চাওয়া হয় কি কারনে ফলাফল বিপর্যয়, অধিকাংশ প্রতিস্ঠান প্রধান অভিভাবকদের সচেতনতারর বিষয়টিকে দায়ী করেছেন। বোর্ড চেয়ারম্যান আরো বলেন নির্বাচনী পরীক্ষায় যেসব শিক্ষার্থী অকৃতকার্য হবে তাদেরকে কোন ভাবেই সেন্টার পরীক্ষায় অংশ গ্রহন করতে দেয়া হবে না। এটি করতে পারলে পাসের হার আরে বাড়বে। নির্বাচনী পরীক্ষার ফলাফলের নম্বরপএ প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানকে বোর্ড রাখতে হবে। উক্ত অনুষ্ঠানে বক্তরা বলেন শিক্ষর্থীদের মোবাইল আসক্তি, ফেসবুকে সময় কাটানো, বাজে আড্ডায় জড়ানো, ক্লাসে না আাসা, পড়ার টেবিলে না বসাকে দায়ী করেন। উক্ত অনুষ্ঠানে ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগমের সভাপত্তিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বোর্ড কুমিল্লার বিদ্যালয়ের পরিদর্শক ইলিয়াস উদ্দিন আহম্মদ, জেলার ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার সব্রুত নাথ।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT