ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিদ্যুৎ বিভাগের এক কর্মী নিহত

২৭ অক্টোবর ২০১৭, ১:৩৫ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 153 বার

bornomalatv

[রেজাউল ইসলাম ফরাজী ঝালকাঠী থেকে] ঝালকাঠিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পলক হালদার (২৫) নামে বিদ্যুৎ বিভাগের এক কর্মী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার কীর্ত্তিপাশা বাজারে ট্রান্সফর্মার স্থাপন করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পলক হালদার শহরের খেয়াঘাট এলাকার নিরঞ্জন হালদারের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, স¤প্রতি কীর্ত্তিপাশা বাজার এলাকায় ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পনি (ওজোপাডিকো) লিমিটেডের একটি ট্রান্সফরমার বিকল হয়ে যায়। এতে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে ওই এলাকার গ্রাহকরা। বৃস্পতিবার সকালে বিকল ট্রান্সফর্মারটি পরিবর্তন করে নতুন একটি ট্রান্সফর্মার স্থাপনের কাজ শুরু করে বিদ্যুৎ বিভাগের কর্মীরা। বিকেলে কাজ শেষ হওয়ার আগেই বিদ্যুতের সংযোগ চালু করা হলে বিদ্যুৎ বিভাগের কর্মী পলক হালদার বিদ্যুৎপৃষ্ট হয়। দিনভর কাজের সময় বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল। গুরুতর অবস্থায় তাকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘেষাণা করেন। কীর্ত্তিপাশা ইউপি চেয়ারম্যান আবদুস শুক্কুর মোল্লা বলেন, বিদ্যুৎ বিভাগের কর্মীরা সকাল থেকেই সংযোগ বন্ধ রেখেই কাজ করছে। বিকেলে কাজ শেষ না হতেই সংযোগ দেওয়া হয়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এককর্মী নিহত হয়। এ ব্যাপারে ঝালকাঠী ওজোপাডিকো নির্বাহী প্রকৌশলী আ. রহিম এর কাছে বার বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। ঝালকাঠী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT