চাঁদপুরে অপরাজিতা-র জন্য উপচে পড়া ভীড়

২৯ অক্টোবর ২০১৭, ১০:১৩ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 211 বার

bornomalatv
[বিশ্বজিৎ নাথ, চাঁদপুর] সরকারি মোবাইল কোম্পানি টেলটক সারাদেশের ন্যায় চাঁদপুরে মহিলাদের জন্য ৮ টাকা এবং ১৪ টাকায় ১ জিবি এবং ২ জিবি ৭ দিনের অফারে বিনামূল্যে সিম কার্ড বিতরন করছে। এ ইন্টারনেট সুযোগ মাত্র ০৩ মাসের জন্য। বিশেষ সুবিধা হিসাবে শুরুতেই থাকছে ফ্রি অফার। এ সিম কার্ড শুধুমাত্র মহিলা গ্রাহকদের দেওয়া হচ্ছে। প্যাকেজের শ্লোগান ‘ আমি অদম্য, থামবো না বন্ধুর পথে, ছাড়াবোই সীমানা, পুরো পৃথিবী রানওয়ে আমার নিজের সাথেই বাজি ধরি বারবার সবকিছু পিছনে ফেলে লক্ষ্য জেতা – আমিই “অপরাজিতা”।

 এ সুযোগ নেবার জন্য চাঁদপুর শহরে টেলিটকের দুটি সেন্টারে প্রচুর ভীড় লক্ষ্য করা গেছে। সকাল নয়টা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত সিম কার্ড বিতরণ করা হচ্ছে। শহরের কুমিল্লা রোডস্থ টেলিটক কাস্টমার কেয়ারে আজ সন্ধ্যা ৭ টায় গিয়েও পঞ্চাশ জনের বেশি গ্রাহককে সিম কার্ড গ্রহনের জন্য অপেক্ষায় থাকতে দেখা গেছে। কর্মীদের সাথে আলাপ করে জানা যায়, এ প্যাকেজের প্রতি এত বেশি আগ্রহ যা আগে কোন সময় তারা দেখেন নি। তারা সকাল থেকেই একটানা কাজ করে যাচ্ছেন বলে জানান। তাছাড়া এখন সিম কার্ড বিক্রি করতে বায়োমেট্রিক পদ্ধতির কারনে অনেক সময় লাগছে। একজন নারী ক্রেতাকে কেন সীম নিচ্ছেন প্রশ্ন করলে তিনি জানান, বিনামূল্য তাই নিচ্ছি। অনেক গ্রাহক শুধু ইন্টারনেট ব্যবহারের জন্য নিচ্ছেন বলে জানা যায়।
অন্য অপারেটরগুলো এটি গ্রাহক বাড়ানোর একটা কৌশল বলে মনে করেন। তারা বলেন, এতে গ্রাহক খুব একটা বাড়বে না। শুধু ইন্টারনেট ব্যবহার করার জন্য কিনছে সবাই কিন্তু ভয়েস কল হিসাবে অন্য অপারেটরকেই ব্যবহার করবে তারা। কারন হিসাবে তারা বলেন শুধু জেলা বা উপজেলা পর্যায়ে ২/৪ বর্গ কিলোমিটারে টেলিটক নেটওয়ার্ক। তারপর আর কথা বলার মত পরিস্থিতি থাকে না ইন্টারনেট তো দুরের কথা।
পুরুষ গ্রাহকরা এটাকে এ অাধুনিক যুগে বৈষম্য হিসাবে দেখছেন। তারা এটাকে নাগরিক সুবিধায় দেখার দাবি জানান।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT