গোপালগঞ্জের কোটালিপাড়ায় জাতীয় যুব দিবস পালিত

১ নভেম্বর ২০১৭, ১১:৪৬ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 272 বার

bornomalatv
ফয়সাল হাবিব সানি, গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের কোটালীপাড়ায় “যুবদের জাগরণ বাংলাদেশের উন্নয়ন”- এই স্লোগানের মধ্য দিয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার বেলা ১১টায় এক বর্ন্যাঢ্য র্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচনা হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রশান্ত কুমার বাড়ৈ।
উপজেলা নির্বাহী অফিসার জিলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম হুমায়ুন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা প্রমুখ।
উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কোটালীপাড়ার আয়োজনে, বিশ্ব মানব কল্যাণ প্রচেষ্টার (বিএমকেপি) সহযোগিতায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, বাংলাদেশ ইউথ কনসার্ন- এর প্রোগ্রাম ম্যানেজার জন অমৃত মন্ডল, বিশ্ব মানব কল্যান প্রচেষ্টা সংগঠনের সংগঠক শ্রী মতি কৈশল্যা বাগচী, সফল কর্মী রুবী বিশ্বাস, কিশোর ঢালী ও গাজী আঃ জলিল। উক্ত অনুষ্ঠানে ৮ জনের মধ্যে যুব ঋনের চেক, ২ জনের মধ্যে অনুদানের চেক ও ৪০ জনের মধ্যে সেলাই প্রশিক্ষনের সনদ বিতরণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT