খুলনায় মাদক ব্যবসায়ীর কারাদন্ড

১ জুন ২০১৭, ৬:০৩ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 227 বার

নগরীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় এক আসামির ১৯ (১) টেবিলের ৩ (ক) ধারায়  ৩বছর সশ্রম কারাদন্ড, ১৯ (৪) ধারায়  ৩হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার মহানগর দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামি হলেন সাতক্ষীরা জেলা সদরের চাঁদখালি গ্রামের মো. লিয়াকত আলি গাজীর ছেলে মো. রবিউল ইসলাম গাজী (৩৫)। দ-প্রাপ্ত রবিউল পলাতক রয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১  জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে নগরীর ২/১ পশ্চিম বানিয়াখামার মেইন রোডস্থ মৃত সামছুদ্দীনের বাড়িতে অভিযান পরিচালনা করে নগর গোয়েন্দা পুলিশ। এসময় রবিউল ইসলাম গাজীর বসতঘর তল্লাশি করে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এঘটনায় গোয়েন্দা শাখার এসআই মো. রাশিদুল ইসলাম বাদি হয়ে রবিউল ইসলাম গাজী ও বাবুর বিরুদ্ধে  সোনাডাঙ্গা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেন যার। একই বছরের ২৪ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা শাখার পরিদর্শক শাহ মোহাম্মদ আওলাদ হোসেন আদালতে রবিউলের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি এ্যাডঃ সুলতানা রহমান শিল্পী ও এপিপি এ্যাডঃ মো. কামরুল হোসেন জোয়ার্দ্দার।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT