খালেদা জিয়া আর পাকিস্তানের সুর একই : তথ্যমন্ত্রী

২ নভেম্বর ২০১৭, ৮:৩০ পূর্বাহ্ণ || নিউজটি পড়া হয়েছে : 178 বার

bornomalatv
তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আর পাকিস্তানের সুর একই। এ অবস্থায় তাকে রাজাকার-জঙ্গিদের সঙ্গে পাকিস্তানের ট্রেনে তুলে দিলেই দেশে টেকসই রাজনীতি হবে। আজ বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ আয়োজিত ‘বর্তমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
বিএনএফের কো-চেয়ারম্যান মমতাজ জাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় বিএনএফের প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা এস এম আবুল কালাম আজাদ এমপি প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।
হাসানুল হক ইনু বলেন, এ মুহূর্তে তিনটি বিতর্ক জাতীয় রাজনীতিকে আলোড়িত করছে- নির্বাচন বিতর্ক, রাজাকার-জঙ্গি বিতর্ক এবং একবার মুক্তিযোদ্ধা, আরেকবার রাজাকারের সরকার খেলার বিতর্ক। শান্তি, অগ্রগতি ও উন্নয়নের জন্য এ তিন বিতর্কে স্থায়ী সমাধান দরকার।
তিনি বলেন, খালেদা জিয়া এখনো নির্বাচন বানচালের ষড়যন্ত্র, জঙ্গি-রাজাকারদের রাজনৈতিক সঙ্গী রাখা এবং রাজাকারদের নিয়ে ক্ষমতায় যাওয়ার চক্রান্ত করেই চলেছেন, সামরিকতন্ত্রের পক্ষে সাফাই গাইছেন এ কারণেই গণতন্ত্র এখনও নিরাপদ নয়।
তথ্যমন্ত্রী বলেন, টেকসই উন্নয়নের জন্য প্রয়োজন টেকসই রাজনীতি। আর তা করতে হলে রাজনীতি থেকে রাজাকার-জঙ্গিদের ত্যাজ্য করতে হবে, মুক্তিযোদ্ধা-রাজাকারের সরকারের অদল-বদল মিউজিক্যাল চেয়ার খেলা বন্ধের গ্যারান্টি অর্জন করতে হবে, একাত্তর, পঁচাত্তর, একুশে আগস্টের খুনিদের বর্জন ও সাজা প্রদান করতে হবে।
এর আগে বুধবার দুপুরে তথ্যমন্ত্রী রাজধানীর দারুস সালাম সড়কে শেখ রাসেল মিলনায়তনে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউটের (বিসিটিআই) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। ইনস্টিটিউটের প্রধান নির্বাহী মোঃ মনজুরুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্যসচিব ও ইনস্টিটিউটের পরিচালনা পর্ষদের সভাপতি মরতুজা আহমদ। বাসস

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT