কুষ্টিয়ায় লালন উৎসবে নিরাপত্তা জোরদার

১৫ অক্টোবর ২০১৭, ৯:২৫ অপরাহ্ণ  -->| নিউজটি পড়া হয়েছে : 168 বার

bornomalatv

কুষ্টিয়ায় লালন উৎসবে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। উৎসবকে ঘিরে পুলিশ, র‌্যাব, বিজিবি ও ট্যুারিষ্ট পুলিশসহ চার স্তরের নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। আজ দুপুরে কুষ্টিয়া লালন একাডেমীর ভবনে এক সাংবাদিক সম্মেলনে জেলা প্রশাসক ও লালন একাডেমীর সভাপতি মো. জহির রায়হান এ কথা জানান।

জহির রায়হান বলেন, বাউল সম্রাট লালন শাহের ১২৭ তম তিরোধান দিবস উপলক্ষে আগামী ১৬ অক্টোবর থেকে কুষ্টিয়া কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া লালন শাহের আখড়া বাড়ীতে তিনদিন ব্যাপী উৎসব ও গ্রামীণ মেলার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।


এই প্রথমবারের মত আমন্ত্রিত অতিথি ও দর্শনার্থীদের উৎসব স্থলে প্রবেশ গেটে মেটাল ডিকটরের মাধ্যমে তল্লাশী করা হবে।

তিনি জানান, উৎসব সফল করতে লালন একাডেমীর মূল মাজার আলোকসজ্জাসহ অনুষ্ঠানস্থলে মঞ্চ নির্মাণ, বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা, আগত ভক্ত, বাউলদের জন্য তিন বেলা পূর্ণ সেবা, বাল্য সেবা ও অধিবাসের জন্য খাবারের ব্যবস্থা এবং রাতভর লালন মঞ্চে লালন সংগীতানুষ্ঠান ও আলোচনা সভার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

জেলা প্রশাসক জানান, একাডেমীস্থলে সকল অতিথি, দর্শনার্থী যাতে সহজে আসতে পারেন সে জন্য মিলপাড়া রেলগেট ও কুমারখালী দবির মোল্লার গেটে ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মো. জহির রায়হান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এম মোস্তাক আহমেদ, কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুজ্জামান, ভেড়ামারা এসি ল্যান্ড রাসেল মিয়া, কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল খালেক, ট্যুারিষ্ট পুলিশের পরিদর্শক মোঃ শাখাওয়াত হোসেন, লালন একাডেমীর এডহক একাডেমীর সদস্য সেলিম হক এ সময় উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা আর্ত মানবতার সেবা মূলক প্রতিষ্ঠান। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম, সরকার ও রাষ্ট্ররিরোধী এবং উষ্কানীমূলক কোন মন্তব্য না করার জন্য বর্নমালা টেলিভিশনের পাঠক ও সুভাকাঙ্খিদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোন ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।
পাঠকের মন্তব্য
Advertisement
কারিগরি শিক্ষার ক্ষেত্রে ধামরাইয়ে নতুন দিগন্ত উন্মোচিত হচ্ছে * নবীনগরের নবাগত সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান * টঙ্গীতে আব্দুল আউয়ালের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও গণভোজ * মাধবদীতে শিক্ষার্থীদের মাঝে সড়ক নিরাপত্তা বিষয়ক কর্মসূচি নিউইয়র্কে জেল খাটবে অবাধ্য সন্তানের বাবা * মীরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু * নেত্রকোনার মানবতাবিরোধী অপরাধ মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১ নভেম্বর * ইসির সঙ্গে সংলাপে বিএনপির ২০ দফা প্রস্তাব : সংসদ ভেঙে সহায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি * খালেদা জিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রস্তুতি নিতে থাকেন: স্বরাষ্ট্রমন্ত্রীকে দুদু * ফখরুলসহ ৪৬ জনের বিরুদ্ধে চার্জশুনানি পেছাল
সম্পাদকীয়

যাহা করিবার এখনই করিতে হইবে

গ্রিনহাউস গ্যাসের জন্য ক্রমশ উত্তপ্ত হইয়া উঠিতেছে এই ধরিত্রী—ইহার স্বপক্ষে প্রকাশ পাইতেছে নিত্যনূতন তথ্য। গ্রিনহাউস গ্যাসের মধ্যে সবচাইতে বেশি উচ্চারিত নামটি হইল কার্বন ডাই-অক্সাইড। সমপ্রতি... বিস্তারিত
জনমত জরিপ

সংবিধান মোতাবেক নীতিমালা প্রণয়ন করে সর্বোচ্চ আদালতের বিচারপতি নিয়োগের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। আপনি কি এ দাবির সঙ্গে একমত?

Loading ... Loading ...
Developed By : Donet IT